Site icon The News Nest

Alia Bhatt: আজই সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী আলিয়া ভাট ?

alia

হাসপাতালে আলিয়া ভাট (Alia Bhatt)। সঙ্গে রয়েছেন রণবীর কাপুরও। মনে করা হচ্ছে, আজ অর্থাৎ রবিবারই কাপুর পরিবারে নতুন সদস্য আসতে চলেছে বলে সুখবর (Good news)। হাসপাতালে পৌঁছলেন রণবীর কাপুর (ranbir kapoor) ও আলিয়া ভাট (alia bhatt)।

রবিবার সকালে আলিয়াকে নিয়ে মুম্বইয়ের (mumbai) রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে পৌঁছন রণবীর। তার পর থেকেই অধীর আগ্রহে ভক্তরা, ভিড় মিডিয়াকর্মীদের। তবে কি প্রথম সন্তানের (child) জন্মমুহূর্ত (birth) এসে গিয়েছে? সূত্রের খবর সেরকমই। যে কোনও মুহূর্তে ভূমিষ্ঠ হতে পারে জনপ্রিয় তারকা দম্পতির প্রথম সন্তান।

সন্তানজন্মের পর কী হবে, সে কথা ভেবে আগে থেকেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন বলে জানিয়েছিলেন রণবীর। বলেছিলেন, ‘আমাদের মধ্যে এখন ঝগড়াও হচ্ছে কারণ ও (আলিয়া) এর মধ্য়ে এই নিয়ে একটা বই পড়ে ফেলেছে আর ও চায় আমিও বইটি পড়ি।

সূত্রের খবর, আপাতত সন্তানজন্মের কথা মাথায় রেখেই কাজ থেকে কিছুটা বিরতি নিচ্ছেন রণবীর। সদ্যোজাত ও হবু মায়ের সঙ্গে বেশি সময় কাটাবেন বলেই নতুন কোনও ছবি সই করছেন না তিনি। আলিয়া অবশ্য প্রেগন্যান্সির সময়ও কাজ করেছেন। ‘Heart of Stone’-র মতো আন্তর্জাতিক ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘ডার্লিংস’-র প্রচারও করেছেন তিনি। রুপোলি পর্দায় দুরন্ত সফল তিনি।

Exit mobile version