Alia bhatt came to kolkata for gangubai kathiawadis promotion

Alia Bhatt in Kolkata: পরনে সাদা জামদানি, খেলেন গুড়ের সন্দেশ, কলকাতায় ‘গাঙ্গুবাঈ’ আলিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। তার প্রাক্কালেই কলকাতায় ছবির প্রচার সেরে গেলেন আলিয়া ভাট। সকালেই অবশ্য জানান দিয়েছিলেন যে তিনি শহরে পা রাখতে চলেছেন। কথামতো হলও তাই। বনশালির গাঙ্গুবাই সেজে এ যেন এক রাশভারী আলিয়া। চলন-বলন, সাজগোজেও ডাকসাইটে গাঙ্গুবাইয়ের ব্যক্তিত্ব ঝরে পড়ছে। ছবির প্রচার সারার পাশাপাশি কলকাতার মিষ্টিতে কামড় বসাতে ভুললেন না।

এদিন একদম বাঙালি সাজে এদিন কলকাতায় হাজির আলিয়া। পরনে তাঁর পিঠখোলা স্লিভলেস ব্লাউজ, সঙ্গে সাদা ঢাকাই। টেনে খোঁপা করেছেন, কানে ঝোলা দুল- মুখের হাসিতেই মুগ্ধতা ছড়ালেন অভিনেত্রী। গঙ্গুবাই-এর সিগনেচার পোজও সবার সামনে তুলে ধরলেন আলিয়া। এদিন দক্ষিণ কলকাতার ঐতিহ্যবাহী প্রিয়া সিনেমা হলে সাংবাদিকদের মুখোমুখি হন আলিয়া। গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির নতুন গান ‘মেরি জান’ এদিন লঞ্চ হল কলকাতায়।

পাশাপাশি সকলকে ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখে আসার জন্য বলতেও ভুললেন আলিয়া। এর আগেও কলকাতায় ছবির প্রচারের জন্য এসেছেন। তবে এবার সিনেমার প্রচারটা বোধহয় আলিয়ার কাছে বেজায় বিশেষ। তার হাবেভাবে কথাবার্তাতেই ফুটে উঠল সেই বিষয়। গাঙ্গুবাই স্টাইলে হাতজোর করে প্রণামও করলেন। আলিয়া বললেন, “আমার ভালবাসা আপনাদের সকলকে। ভাল থেকো কলকাতা।”

আলিয়া জানালেন কীভাবে এই চরিত্রের জন্য নিজেকে গড়েপিটে তুলেছেন। বললেন, “রোজকার শুটে বনশালি স্যরের সঙ্গে যা আলোচনা হত, সেটাই সারাদিন মাথায় চলত। গাঙ্গুবাঈ ওঁর খুব প্রিয় চরিত্র, তাই রকস্টার বলে ডাকেন। দু’বছর ধরে গাঙ্গুবাঈকেই নিজের দুনিয়া বানিয়ে নিয়েছিলেন আলিয়া। সেই রেশ এখনও কাটেনি। তাই বাড়ি কিংবা ঘনিষ্ঠ পরিজনদের সঙ্গে কথা বলতে গেলেই গাঙ্গুবাঈয়ের সুরে কথা বলে ওঠেন।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest