অভিনব ঢঙে প্রেমিককে শুভেচ্ছা আলিয়ার, মা ও দিদির সঙ্গে জমিয়ে জন্মদিন সেলিব্রেশন রণবীরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ অভিনেতা রণবীর কাপুরের জন্মদিন। দেখতে দেখতে ৩৮-এ পা দিলেন লক্ষ সুন্দরীর মনে রাজ করা কাপুর পরিবারের এই চিরাগ।  বয়ফ্রেন্ডের জন্মদিনে অভিনব ভঙ্গিতে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মহেশ কন্যা।

এদিন ইনস্টা পোস্টে রণবীরের একটি ছবি পোস্ট করেন আলিয়া। দেখা যায় রণবীরের সামনে সাজানো রয়েছে একধিক কেক। মোমবাতির আলোতে উজ্বল রণবীরের হাসিমুখ। আর এই ছবির ক্যাপশনে আলিয়া লিখেন- ‘শুভ জন্মদিন ৮’। হ্যাঁ, রণবীরের বয়স যতই বাড়ুক এই ক্যাপশনের সঙ্গে আলিয়া বুঝিয়ে দিলেন- ‘দিল তো বাচ্চা হ্যায় জি’।

 

View this post on Instagram

 

Birthday lunch ❤️ Happiest Bday Rans ❤️

A post shared by Riddhima Kapoor Sahni (RKS) (@riddhimakapoorsahniofficial) on

এদিন সপরিবারে নিজের জন্মদিন পালন করছেন রণবীর। এই প্রথম বাবাকে ছাড়াই বার্থ ডে লাঞ্চ সারলেন তারকা। মুম্বইয়ের বাড়িতে জন্মদিনে কিন্তু দারুণ লাঞ্চের আয়োজন করেছিলেন রণবীরের মা নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি। দুপুরের ভরপুর ভোজের পর তিনজনে মিলে ছবিও তোলা হল। দিদি ঋদ্ধিমা এদিন সেই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপিয়েস্ট বার্থডে রণস’। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি। ক্যামেরায় লুক দিয়ে মা ও দিদি জড়িয়ে রেখেছেন রণবীরকে।

তার কিছুক্ষণ আগেই অবশ্য ঋদ্ধিমা তাঁর ও রণবীরের আরও বেশ কিছু ছবির কোলাজ তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। সেখানে ক্যাপশন করেছিলেন, ‘অসাধারণত্বের জন্মদিন।’ হ্যাশট্যাগে ছিল বেবি ব্রাদার। অন্যদিকে, রণবীরের তুতো বোন করিশমা ও করিনা কাপুরও এদিন রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আদর জৈনের মা রিমা জৈনেরও এদিন জন্মদিন। তাই পরিবারের দুই সদস্যের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন করিনা। করিশমাও একটি পুরনো ছবি শেয়ার করেছেন তাঁর ও রণবীরের। সেখানেই দুই আত্মীয়কে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: গোপন ‘সংকেত’ খুঁজতে লন্ডন উড়ে গেল টিম ‘স্বস্তিক’

২৮ সেপ্টেম্বরের আগের রাত থেকেই কাপুর পরিবারে শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। পরিবারের সদস্যদের সঙ্গে একেবারে একান্তে সময় কাটাচ্ছেন রণবীর ও দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি। এই বছরই গত ৩০ এপ্রিল বাবা ঋষি কাপুরকে হারিয়েছেন তাঁরা। যদিও ধীরে ধীরে স্বাভাবিক জীবনেও ফিরেছেন রণবীররা। তবে বার্থডে ইভেই দিদি ঋদ্ধিমা ভাই রণবীরের জন্য দারুণ উপহারের ভাবনা ভেবেছেন।

পুরনো ছবির অ্যালবাম ঘেঁটে ঋষি কাপুরের সঙ্গে তাঁদের দুই ভাইবোনের ছবি শেয়ার করেছেন ঋদ্ধিমা। দুজনেই ঋষির কোলে উঠে সাই বাবার মূর্তির সামনে দাঁড়িয়ে রয়েছেন। তারই সঙ্গে কাকিমা রিমা জৈনের সঙ্গে দুই ভাইবোনের এখনকার একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেই ছবিতে উল্লেখও করেছেন বার্থডে ইভের কথা।

https://www.instagram.com/p/CFqy6g9pHGQ/

কাজের দিক থেকে রণবীর কাপুরকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির সঞ্জু ছবিতে। এর পর তাঁকে দেখা যাবে আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনের সঙ্গে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ব্রহ্মাস্ত্র ছবিতে।

আরও পড়ুন: কর্মজীবী মায়েদের অনুভূতি এখন আমি বুঝি, শুটিংয়ে ফিরে বললেন কোয়েল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest