Alia Bhatt, Priyanka Chopra & Katrina Kaif’s Jee Le Zaraa's shoot delayed, to go on floors in 2023

Alia- Priyanka- Katrina: কিছুতেই মিলছে না ডেট, পিছোচ্ছে ‘জি লে জারা’-র শ্যুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘জি লে জারা’-র মতো মাল্টিস্টারার ছবি দিয়ে পরিচালনায় ফিরছেন ফারহান আখতার।ছবিতে মুখ্যভূমিকায় নজর কাড়বেন আলিয়া ভাট,ক্যাটরিনা কাইফ ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।সেপ্টেম্বর থেকেই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল,কিন্তু পিছোচ্ছে ছবির শ্যুটিং।কারণ একাধিক নতুন কাজ নিয়ে দারুণ ব্যস্ত রয়েছেন জি লে জারা-র তিন নায়িকা। সদ্যই লণ্ডনে হলিউড প্রজেক্ট হার্ট অফ স্টোন-এর শ্যুটিং শুরু করে দিয়েছেন আলিয়া ভাট।দেশে ফিরে তিনি যোগ দেবেন রকি উইথ রানি কি প্রেম কাহানি-র শ্যুটিংয়ে।

অন্যদিকে মেরি ক্রিসমাস-এর শ্যুটিং সারতেও সময় রাখবে ক্যাটরিনার। তার পরে তাঁর হাতে রয়েছে ‘ফোন ভূত’ এবং ‘টাইগার-৩২’। পাশাপাশি রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ সিটডেল-এর শ্যুটিংয়ে ব্যস্ত থাকবেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও। তাই সেপ্টেম্বর নাগাদ ছবির তিন নায়িকাকেই পাবেন না পরিচালক ফারহান আখতার।সেই কারণেই পিছোচ্ছে ‘জি লে জারা’-র শ্যুটিং।

আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত মহিমা চৌধুরী, চেহারা দেখে চেনার উপায় নেই

বহু দিন পরে আবার পরিচালকের ভূমিকায় ফিরতে উদগ্রীব ছিলেন ফারহান নিজেও। কিন্তু তিন নায়িকার একসঙ্গে সময় হচ্ছে না। এ দিকে তাঁরাই যে মূল আকর্ষণ! তিন জনকে একজোটে শ্যুটিং স্পটে আনতে গিয়ে ফাঁপরে পড়ছেন নির্মাতা। এক্সেল এন্টারটেনমেন্ট এবং টাইগার বেবি ফিল্মসের যৌথ উদ্যোগে ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানি একযোগে কাজ করছেন এই ছবির প্রযোজনায়। তিন চরিত্রে বলিউডের তিন শীর্ষ অভিনেত্রীকে মনোনীত করেছেন তাঁরাই। সেটাই যে এমন গোল বাধাবে কে জানত!

জানা গিয়েছে, তেমনটা হলে আগামী বছরের প্রথম দিকে ছবির শ্যুটিং পর্ব শুরু করবেন ফারহান।

আরও পড়ুন: Kapoor Family: ফের কাঠগড়ায় বলিউড! মাদক নিয়ে ধৃত আরও এক বলিউড অভিনেতার ছেলে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest