Alia Bhatt: romantic photo of Ranbir Kapoor kissing wifey on the cheek at their Christmas celebrations at home

Alia Bhatt: বড়দিনে স্ত্রীকে জড়িয়ে উষ্ণ চুম্বন রণবীরের, দেখা মিলল রাহার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২২ সালে প্রথমবার আলিয়া মা এবং স্ত্রী হিসেবে বড়দিন কাটালেন। সঙ্গে ছিলেন তাঁর ‘বেটার হাফ’ রণবীর। বিয়ের পর এই প্রথমবার তাঁরা একসঙ্গে বড়দিন উদযাপন করলেন। এদিন তাঁরা হাউজ পার্টিতে বড়দিন উপলক্ষে সকলে মিলে মেতে উঠেছিলেন। সেখানেই আলিয়াকে জড়িয়ে ধরে চুমু খেতে দেখা যায় রণবীরকে।

উৎসব-অনুষ্ঠান মানেই গোটা কাপুর পরিবার একসঙ্গে। এবারের বড়দিনেও সকলে জড়ো হয়েছিলেন মধ্যাহ্নভোজের জন্য। মেয়ে রাহার উপস্থিতি যেন আরও বেশি করে উৎসবের আমেজকে বাড়িয়ে তুলেছে। তাই তো বিরাট আয়োজন রণবীরের বাড়িতে। বড় ক্রিসমাস ট্রি, কেক কাটা, সকলে মিলে হইহুল্লোড়, আয়োজনের খামতি নেই রণবীর-আলিয়ার বাড়িতে। তার মাঝেই সকলের সামনে বউকে জাপটে ধরে আদুরে চুমু এঁকে দিলেন রণবীর।

আরও পড়ুন: Mrs World 2022: বিশ্বকাপের রাতেই ‘বিশ্বজয়’ ভারতের, মিসেস ওয়ার্ল্ডের খেতাব জয়ী জম্মুর সরগম

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

লাল ঢিলেঢালা আলখাল্লা স্যুটে আলিয়া, সঙ্গে সাদা-শার্ট আর জিন্স পরে রণবীর। সঙ্গে পরেছেন শীতের টুপি। যেন আলিয়ার সান্টা রণবীরই। পরিবারের সবাই মিলে এক খুশির বড়দিন উদযাপন কাপুর পরিবারে। নেটমাধ্যমে সেই পারিবারিক ছবিই শেয়ার করেন আলিয়া ভাট। ছবির ক্যাপশনে লেখেন, ‘‘এই আমার বিশ্ব। সেরা মানুষদের সঙ্গে সেরা সময় কাটাচ্ছি।’’

বড়দিনে রণবীর-আলিয়ার বাড়িতে হাজির হয়েছিলেন অয়ন মুখোপাধ্যায়, মহেশ ভাট, দুই দিদি পূজা এবং শাহীন ভাট, মা সোনি রাজদান এবং নীতু কাপুর। অন্যদিকে বাস্তুতে বড়দিন কাটিয়ে কাপুর পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে মধ্যাহ্নভোজে দেখা গেল রণবীর-আলিয়া এবং নীতুকে। ইনস্টা গ্যালারিতে সেই ছবিও জুড়ে দিয়েছেন অভিনেত্রী। নীতু, রণধীর কাপুর, দুই পিসি, ববিতা কাপুর, বোন করিশ্মা সকলকেই দেখা গেল একফ্রেমে। আর পরিবারের সঙ্গে বড়দিন উদয়াপেনর ছবি শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন, “বছরের সেরা সময় সবথেকে সেরা মানুষদের সঙ্গে। আমার পরিবারের তরফ থেকে মেরি ক্রিসমাস..।”

চলতি বছরের এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এরপর নভেম্বর মাসে তাঁদের প্রথম সন্তান রাহার জন্ম হয়। যদিও এদিন রাহার দেখা মেলেনি।

আরও পড়ুন: Tunisha Sharma: তুনিশা কি অন্তঃসত্ত্বা ছিলেন? প্রকাশ্যে অভিনেত্রীর ময়নাতদন্তের রিপোর্ট

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest