Alia Bhatt stuns in a hot blouse for Anushka Ranjan-Aditya Seal’s sangeet, but netizens troll her for the bold look

‘তাড়াতাড়িতে উল্টো ব্লাউজ পরেছ’, পোশাক নিয়ে এবার ট্রোলড আলিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে এখন বিয়ের মরসুম চলছে। ভিকি কৌশল আর ক্যাটরিনার বিয়ে নিয়ে চর্চার শেষ নেই, বিয়ের পর্ব সেরেছেন রাজকুমার রাও-পত্রলেখা, শ্রদ্ধা আর্যরা। এর মাঝেই রবিবার বিয়ের পিঁড়িতে বসছেন আদিত্য শীল ও অনুষ্কা রঞ্জন। শনিবার ছিল তাঁদের সংগীতের অনুষ্ঠান। সেখানে চর্চার বিষয় হয়ে দাঁড়াল আলিয়ার লুক।

বন্ধু অনুষ্কা রঞ্জন কাপুর এবং আদিত্য সিলের সঙ্গীত অনুষ্ঠানে এসেছিলেন, ফাংশনের জন্য একটি লাইম গ্রিন এবং গোলাপি লেহেঙ্গা পরেছিলেন। এই লেহেঙ্গার সাথে, তিনি খোলা পিঠের একটি ক্রস-নেক ব্লাউজ পরেন। নেটিজেনদের  তার এই ব্লাউজের  ডিজাইন পছন্দ হয়নি। আর সেজন্য আলিয়াকে খারাপভাবে ট্রোলড হতে হল। আলিয়ার এই দেশি লুক দেখে চোখ কপালে নেটিজেনদের। নীতি পুলিশদের কড়া সমালোচনার মুখে পড়লেন রণবীরের হবু স্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এক ইউজার  লিখেছেন- তাড়াহুড়ো করে ব্লাউজটি উল্টে পরলেন। আরেক ইউজার লিখেছেন- আলিয়া কী ধরনের ব্লাউজ পরেছেন? ফ্যাশনের নামে সব কি পরা যায়…

আরেকজন লিখেছেন- এই আলিয়া ভাট কখন উরফি হলেন? আরেক ব্যবহারকারী লিখেছেন- আজকাল যত অশ্লীলতা করবেন তা ফ্যাশনে পরিণত হবে। অন্য একজন ইউজার লিখেছেন – উল্টানো ব্লাউজ পরেছে, এই ডিজাইনের সাথে কী হয়েছে, এটি আপনাকে না ওয়েস্টার্ন লুক দেয় না আধুনিক। আরেকজন লিখেছেন- আলিয়া উরফির পোশাক নকল করেছেন। যদিও আলিয়ার ভক্তরাও তার পোশাকের প্রশংসা করেছেন।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest