আজ যাঁরা স্বজনপোষণ বিরোধী, আগামীকাল যদি তাঁদের সন্তানরা অভিনয় করতে চান? কঠিন প্রশ্ন ছুঁড়ে দিলেন সোনি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে যে বিতর্ক শুরু হয়েছে, তাতে সবচেয়ে বেশি যারা টার্গেট হচ্ছেন, তাদের অন্যতম হল আলিয়া ভাট। কীভাবে আলিয়ার গালিবয় অন্যান্য ছবিদের টপকে পুরস্কার জিতল, সেই কথাও তুলছেন অনেকে। এবার আলিয়ার পাশে এসে দাঁড়ালেন তাঁর মা সোনি রাজদান। যারা বলিউডে বৈষম্যমূলক আচরণ নিয়ে আওয়াজ ওঠাচ্ছেন, তাদের উদ্দেশে শক্ত প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন তিনি। 

ট্যুইটারে এই বিষয়ে নিজের মতপ্রকাশ করেছেন পরিচালক হনসল মেহতা। তিনি লিখেছেন, তিনি প্রযোজনা করবেন বলে তাঁর ছেলে ছবি পরিচালনা করেন না। তিনি ছবি তৈরি করেন, কারণ তাঁর সেই যোগ্যতা আছে। শেষমেষ কিন্তু তাঁকেই তাঁর কেরিয়ার গঠন করতে হবে, তাঁর বাবাকে নয়। তাঁর ছায়া একদিকে যেমন ছেলের কাছে আশীর্বাদ তেমন অভিশাপও। তিনি আরও বলেন যে, এটা ঠিক যে তাঁর ছেলে সুবিধা পেয়েছে। কিন্তু এটাও ঠিক সে প্রতিভাবান, শৃঙ্খলাবদ্ধ, কর্মঠ ও একই রকম ভাবনা চিন্তা করে। সেই কারণেই তাঁকে নিজের ছবিতে নেন বলে জানান হানসাল। 

আরও পড়ুন: অভিনেতার খোলস ছেড়ে ছা-পোষা ‘কৃষক’! নওয়াজের ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

এর উত্তরে আলিয়া ভাটের মা সোনি রাজদান লেখেন, ‘তারকা সন্তানদের উপর মানুষের প্রত্যাশার চাপও অনেক বেশি। আর আজ যাঁরা স্বজনপোষণ নিয়ে এত কথা বলছেন, যাঁরা নিজের চেষ্টায় এই দুনিয়ায় জায়গা তৈরি করেছেন, তাঁদের পরবর্তী প্রজন্মও যদি এই কাজে আসতে চায়, তাহলে? তাঁরা কি বারণ করবেন?’

প্রত্যুত্তরে হানসাল মেহতা বলেন যে এই বিতর্কটি এখন কিছু লোককে আক্রমণ করার পন্থা হয়ে দাঁড়িয়েছে। কোনও সংস্কারের জন্য নয়। নেপোটিজমের আগে এই হিপোক্রিসিকে শেষ করা উচিত বলেই মনে করেন তিনি। হানসালের মতে যারা এই সুযোগে লোকজনদের বুলি করছে, তাদেরকে চিহ্নিত করা উচিত। যারা প্রতিভাবান, তাদেরকে অকারণে টার্গেট না করে যারা দোষ চাপাচ্ছে, তাদেরকে চিহ্নিত করতে বলেন তিনি। 

আরও পড়ুন: আত্মঘাতী হয়েছেন মিয়া খালিফা! নেটদুনিয়ায় ভাইরাল হওয়া খবর কি সত্যি?

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest