‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ হয়ে টেলিভিশনের পর্দায় ফিরছেন ‘আলো ছায়া’ খ্যাত দেবাদৃতা

মে মাসেই হয়তো স্টার জলসার পর্দায় দেখা যাবে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র (Shree Krishna Bhakt Meera) কাহিনি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজপুত রাজকুমারী ছিলেন। শৈশবেই চিতোর-রাজ রানা সঙ্গার বড় ছেলে ভোজ রাজের সঙ্গে বিয়ে হয়েছিল। কিন্তু কৃষ্ণ প্রেমই ছিল তাঁর ধ্যান-জ্ঞান-প্রাণ। গোবিন্দের চরণেই নিজেকে সঁপে দিয়েছিলেন। সমালোচিত হয়েছিলেন, শাস্তি পেয়েছিলেন, কিন্তু কৃষ্ণ প্রেমের পথ কখনও ছাড়েননি। অল্প বয়সে বিধবা হওয়ার পরও কৃষ্ণনাম জপ, ভজন, সাধন করেই দিন কাটত মীরা বাঈয়ের (Meera Bai)। ভক্তির সেই কাহিনিই এবার দেখা যাবে বাংলা টেলিভিশনের পর্দায়। কৃষ্ণভক্ত মীরা হয়ে ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu)। ভক্তি ও ভালবাসায় ঘেরা মীরার মন কী খুঁজে পাবে তাঁর লীলাধরকে?  এই প্রশ্নের উত্তর নিয়েই আসছে স্টার জলসার (Star Jalsha)  নতুন ধারাবাহিক ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’।

বেশ কয়েক মাস ধরেই চ্যানেলে চলছিল এই ধারাবাহিকের টিজার, কিন্তু সেখানে সিরিয়ালের স্টার কাস্ট সম্পর্কে কিছুই ফাঁস করা হয়নি। অবশেষে শনিবার সামনে এল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ প্রথম প্রোমো। সেখানে মীরাবাঈ রূপে ধরা দিলেন দেবাদৃতা। কৃষ-মীরার কাহিনি টেলিভিশনের পর্দায় নতুন নয়। হিন্দি সিরিয়ালে বহুবার উঠে এসেছে এই প্লেটোনিক প্রেমের গল্প।

আরও পড়ুন: ভাইজান ইজ ব্যাক! ঈদে হলেই মুক্তি পাবে ‘রাধে’! দেখুন দুর্দান্ত অ্যাকশনে পরিপূর্ণ ট্রেলার…

অন্যদিকে এই সিরিয়ালের শ্রীকৃষ্ণ হতে চলেছে ভীষণ পরিচিত মুখ। সদ্য শেষ হওয়া ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের শুভ, অর্থাত্ প্রারব্ধি সিংহ-কে দেখা যাবে ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে। পাশাপাশি এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরছে ‘ভুতু’ মানে আরশিয়া মুখোপাধ্যায়। খুদে মীরার ভূমিকায় দেখা যাবে আরশিয়াকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

জি বাংলার (Zee Bangla) ‘জয়ী’ ধারাবহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে পরিচিতি পান দেবাদৃতা। ধারাবাহিকে এক মহিলা ফুটবল খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পর শুরু হয় ‘আলো ছায়া’। সিরিয়ালে আলোর ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। ধারাবাহিকের অন্যান্য চরিত্রে কারা থাকছেন, সে বিষয়ে বিস্তারিত এখনও কিছু জানা যায়নি। কবে থেকে সম্প্রচারিত হবে, তাও আগাম এই ঝলকে জানানো হয়নি। তবে মে মাসেই হয়তো স্টার জলসার পর্দায় দেখা যাবে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র (Shree Krishna Bhakt Meera) কাহিনি।

আরও পড়ুন: ৩৪-এ পা দিলেন Varun Dhawan, দিন জমে উঠুক অভিনেতার এই ৫ হিট গানের তালে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest