Amid Break-up Rumours, Sidharth Malhotra And Kiara Advani Share Cryptic Posts

Sidharth-Kiara: প্রেমের সম্পর্কে ভাঙন! গুঞ্জনের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দু’জনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মন খারাপ করে দেওয়ার মতো খবর সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি ভক্তদের। বলিউডের অন্যতম পছন্দের জুটি ছিলেন তাঁরা। হ্যাঁ, ‘ছিলেন’ বলতে হচ্ছে কারণ সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। প্রেম সম্পর্কে ইতি টেনেছেন দুজনে, এমনটাই খবর তারকা জুটির ঘনিষ্ঠমহল সূত্রে। গত বছরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘শেরশাহ’। এই ছবিতে সিদ্ধার্থ-কিয়ারার রসায়ন যেমন নজর কেড়েছে, ততটাই চোখ টেনেছে পর্দার বাইরে তাঁদের মাখোমাখো কেমিস্ট্রি।

প্রকাশ্যে কোনওদিনই নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি সিদ্ধার্থ-কিয়ারা। তবে তাঁদের প্রেম কাহিনিটা ছিল বি-টাউনের ওপেন সিক্রেট। একসঙ্গে লাঞ্চ ডেটে যাওয়া থেকে মলদ্বীপ ভ্রমণ সবই করেছেন তাঁরা। তবে সম্প্রতি একদমই একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের। হলটা কী তাঁদের? সেই রব উঠতেই সামনে এল চাঞ্চল্যকর এই সত্যি।

বলিউডলাইফ’কে দুজনের এক পরিচিত জানিয়েছেন, ‘সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাত্ বন্ধ, বলতে পারেন ভালোবাসা ফুরিয়ে গেছে। কেন এই সম্পর্ক ভাঙল? এর জবাব তো ওদের কাছেই কাছে। তবে সত্যি এই সম্পর্ক ভাঙাটা দুর্ভাগ্যজনক’।

আরও পড়ুন: সানি লিওনের ফ্যান হলেই মিলবে ১০ শতাংশ ছাড়! অফার মাংস বিক্রেতার

কিন্তু বিচ্ছেদ বা সম্পর্ক নিয়ে সর্বসমক্ষে কিছু না বললেও, গুঞ্জনের মাঝেই ইনস্টাগ্রামে তাঁদের ইঙ্গিতপূর্ণ পোস্ট নিয়ে ফের চর্চা তুঙ্গে। ইনস্টাতে নিজের একটি ছবি পোস্ট করেছেন সিদ্ধার্থ। পরনে চেকস শার্ট। চোখে রোদচশমা। স্টিভ মার্টিনের লেখা একটি লাইন ক্যাপশনে লিখেছেন তিনি। যার বাংলা তর্জমা, ‘সূর্যের আলো ছাড়া দিন যেন রাতের সমান।’

 

View this post on Instagram

 

A post shared by Sidharth Malhotra (@sidmalhotra)

সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, শুটিং, লাইফ, ওয়াটারবেবি। অন্যদিকে নিজের সাম্প্রতিক ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছেন কিয়ারা। হাসিমুখের মেজাজে ধরা দিয়েছেন তিনি। রঙিন ফুলের মাঝে সাদা রঙের জাম্পস্যুট পরে তিনি। তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘প্ল্যান্ট স্মাইলস, হার্ভেস্ট লাভ!’

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্কে ভাঙন ধরার পিছনে তৃতীয় ব্যক্তি রয়েছেন। সম্প্রতি কৃতি শ্যাননের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে সিদ্ধার্থের। অন্যদিকে কিয়ারা মন দিয়েছেন অন্য একজনকে।

আরও পড়ুন: KGF 2: ৩০০ কোটির ক্লাবে পা, বক্স অফিস কাঁপিয়ে কেজিএফ ২ এবার ওটিটিতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest