Amidst rumours of Aamir Khan joining Salman Khan-Shah Rukh Khan in YRF spy universe

YRF spy universe: এবার গুপ্তচরের ভূমিকায় আমির খান! হাত মেলাবেন শাহরুখ – সলমনের সঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এক ছবিতে তিন খান! শাহরুখ, সলমন আর আমির। না, ক্যামিও চরিত্র নয়, বরং তিন জনেই ছবির নায়ক। একেবারে অ্যাকশন প্যাকড। একবার ভাবুন তো, কীরকম চমক থাকবে সেই ছবিতে! হ্যাঁ, এরকমই এক মহাগটবন্ধনের প্ল্যান করে ফেলেছেন সলমন খান। আর সেই প্ল্যানের কথাই প্রকাশ্যে জানালেন ভাইজান।

শাহরুখের ‘পাঠান’-এর এক দৃশ্যে ‘টাইগার’ হয়ে উপস্থিত হয়েছিলেন সলমন। আবার সলমনের ‘টাইগার ৩’ পাঠান রূপী শাহরুখের আবির্ভাব।পর্দায় দুই তারকাকে একসঙ্গে দেখে উল্লাসে ফেটে পড়ে দর্শক। নস্টালজিয়া উস্কে দেয় তাঁদের রসায়ন।সম্প্রতি শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন সলমন। তাঁর কথায়, “ওর সঙ্গে থাকলে মনেই হয় না শ্যুট বা কাজ করছি। আমরা একসঙ্গে থাকতে পছন্দ করি। কাজের পর সময় কাটাই। ও ওর বাড়ি চলে যায়। আমি আমার বাড়ি চলে যাই। পর দিন এসে আবার কাজ করি।”

সলমন জানালেন, ”পাঠান ছবিতে আমি হাজির ছিলাম। টাইগার ৩-তে শাহরুখ। আমাদের এই জুটি অনেকটা শোলের জয়-বীরুর মতো। যেখানে আমি বীরু এবং শাহরুখ জয়।” ঠিক তখনই কথায় কথায় আমির খানের প্রসঙ্গও টেনে আনলেন সলমন। আমিরের উদ্দেশে সলমন বলেন, ”গুপ্তচর নিয়ে ছবিতে আমি আর শাহরুখ তো রয়েইছি। এবার আমিরও এই দলে যোগ দিক। তিনজন একসঙ্গে এলে বক্স অফিস কেঁপে যাবে!”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest