Site icon The News Nest

২২ বছরেই থমকে গেল জীবনযুদ্ধ, দুর্ঘটনায় মৃত্যু বিশেষ ক্ষমতা সম্পন্ন বাঙালি ইউটিউবারের

AMIT

শারীরিক সমস্যা। চরম দারিদ্র। কোনও কিছুই তাঁর মনোবল ভেঙে দিতে পারেনি। নিজ গুণেই নিজের পথ খুঁজে পেয়েছিলেন। সাফল্যও এসেছিল জীবনে। কিন্তু, হঠাৎই থমকে গেল সেই যাত্রা। পথ দুর্ঘটনায় চলে গেল লড়াকু একটা প্রাণ। বুধবার সকালে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হল বিশেষভাবে সক্ষম ইউটিউবার অমিত মণ্ডলের।

বছর বাইশের অমিত ফ্রেজারগঞ্জের শিবপুর জংশন এলাকার বাসিন্দা ছিলেন। খুবই অভাবী পরিবারের ছেলে। বাবা-‌মা স্থানীয় পঞ্চায়েত এলাকার বিভিন্ন বাজারে সাফাইকর্মীর কাজ করেন। নুন আনতে পান্তা ফুরোয় তাঁদের। এর উপরে শারীরিক প্রতিবন্ধকতা ছিলই। কিন্তু এই সব বাধাকে একপাশে সরিয়ে রেখে এগিয়ে যাচ্ছিলেন অমিত। ভরতি হয়েছিলেন কলেজের প্রথম বর্ষে। সেই সঙ্গে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন ইউটিউবকে। নিয়মিত ভ্লগ বানাতেন অমিত। ইউটিউবে তাঁর তিনলক্ষের বেশি সাবস্ক্রাইবার। ফলে ধীরে ধীরে আর্থিক সমস্যা কাটছিল। পরিশ্রম করে আরও এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছিলেন।

আরও পড়ুন: Nawazuddin-Aaliya: ‘দ্বিতীয় সন্তানকে স্বীকার করছেন না নওয়াজ’, আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন আলিয়ার

মারা যাওয়ার আগে ইউটিউবে যে শেষ ভ্লগ পোস্ট করেছিলেন অমিত তাতে দেখা গিয়েছিল তিনি বন্ধুদের নিয়ে এসেছেন আলিপুর জেল মিউজিয়ামে। কারাগারে নিজেকে লেন্সবন্দি করে তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘আমার ফাঁসি হবে! এখন কারাগারে বন্দি।’

আচমকাই ছন্দপতন। গত মঙ্গলবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জের মুন্সিরহাট এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে একটি স্কুটার। ঘটনায় গুরুতর জখম হয় অমিত সহ তিনজন। প্রত্যেককে ভর্তি করনো হয় হাসপাতালে। কিন্তু, ক্রমেই অমিতের অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ায় রাতেই তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে রেফার করা হয়। রাত ১১টা নাগাদ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয় বলে সূত্রের খবর।

আরও পড়ুন: Neel-Trina: নীল-তৃণার ডিভোর্স হচ্ছেই? ভ্যালেন্টাইন্স ডে-তেই জবাব দিলেন তারকা জুটি

 

 

Exit mobile version