Site icon The News Nest

লঞ্চ করল ‘গুলাবো সিতাবো’র ট্রেলার, মূহুর্তে ভিউ ছাড়াল লক্ষের বেশি, দেখুন…

BeFunky collage

মুম্বই: অবশেষে প্রকাশ্যে সুজিত সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’-র ট্রেলার। আর মুক্তি পেতেই তাক লাগিয়ে দিয়েছে সেই ট্রেলার। এক দিনে আয়ুষ্মান খুরানা আর অমিতাভ বচ্চনের ক্ষুরধার অভিনয় অন্যদিকে সুজিতের মারাকাটারি পরিচালনা। ফ্যানেরা যেন হাতে মোবাইল নিয়ে বসেই ছিলেন ট্রেলার দেখার অপেক্ষায়। সেই কারণেই আধ ঘন্টার মধ্যে ওই ছবির ট্রেলারের ভিউজ ছাড়িয়েছে এক লক্ষ। 

আয়ুষ্মান এবং অমিতাভের কেমিস্ট্রি ট্রেলারেই তাক লাগিয়ে দেয়। অমিতাভ বাড়িওয়ালা, নিঃসন্তান, খানিক খিটখিটে। কিন্তু বাড়ির প্রতি অসম্ভব ভালবাসা তাঁর। বাড়ি বেচবার কথা শুনলেই বুকের বাঁ দিকটা চিনচিন করে ওঠে তাঁর। অন্য দিকে আয়ুষ্মান তাঁর ভাড়াটে। অমিতাভের সঙ্গে তাঁর নিত্যদিনের খিটিমিটি লেগেই রয়েছে। আয়ুষ্মান যদি বা কখনও বাড়ি বেচবার কথা বলেন, তেড়েফুঁড়ে ওঠেন তিনি। তার পর কী হয় তা জানতে আপনাকে অপেক্ষা করতে হবে জুন মাসের ১২ তারিখ অবধি। কারণ সে দিনই ওয়েব প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে এই ছবি। 

দেখুন ট্রেলার:

দীর্ঘ দু’মাস যাবত সিনেমা হল বন্ধ। বিরাট ক্ষতির মুখে বিভিন্ন ছবির প্রযোজকরা। কতদিনই বা আর বসে থাকা যায়? তাই পরিচালক-প্রযোজকরা আর সিনেমা হল খোলার অপেক্ষা না করে ঝুঁকেছেন অনলাইন প্ল্যাটফর্মের দিকেই। তা নিয়ে যদিও প্রোডিউসারস গিল্ড এবং বিভিন্ন মাল্টিপ্লেক্স কর্তাদের মধ্যে ঝামেলাও বেঁধেছিল বিস্তর। তবে সে সব বিতর্ককে দূরে রেখে অবশেষে ছোট পর্দায় প্রথম বার আসতে চলেছে ‘গুলাবো সিতাবো’, লিস্টে রয়েছে, ‘লক্ষ্মী বম্ব’, ‘শকুন্তলাদেবী’ সহ একগুচ্ছ সিনেমা।

Exit mobile version