Lockdown Effect: অ্যামাজনে মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’

ওয়েব ডেস্ক:  সুজিত সরকারের ছবি মানেই এক অন্যচমক, অন্য ভাবনা। আর সেখানে যদি উপস্থিত থাকেন অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানা। কিন্তু লকডাউন গেরো সেই সব আশায় ঢেলেছে জল৷ স্থগিত হয়েছিল গুলাবো সিতাবোর মুক্তি। কিন্তু ফের সেই চমকেই ফিরলেন সুজিত৷ বৃহস্পতিবার অ্যামাজন প্রাইম ভিডিও ঘোষণা করেছে যে সুজিত সরকার পরিচালিত গুলাবো সিতাবো আগামী ১২ জুন থেকে স্ট্রিমিং করা হবে এই অনলাইন প্ল্যাটফর্মটিতে।

ছবি বিষয়ে অমিতাভ বচ্চন বলেছেন, ‘জীবনের দৈনন্দিন ড্রামা তুলে ধরা হয়েছে এই ছবিতে। পরিবারের সবার সঙ্গে বসে এই ছবি উপভোগ করা যায়। আমি যে চরিত্রটি করেছি, তার লুক প্রথমবার যখন সুজিত আমাকে দেখাল তখন থেকেই ছবিটি নিয়ে ভীষণ এক্সসাইটেড হয়ে উঠেছিলাম। প্রতিদিন মেকআপ করতে প্রায় তিন ঘন্টা সময় লাগত আমার। আয়ুষ্মানের মতো প্রতিভাবান অভিনেতার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও দারুণ।’

ayush759
গুলাবো সিতাবো’ ছবির একটি দৃশ্যে অমিতাভ-আয়ুষ্মান।

আরও পড়ুন: বুকের মধ্যে লেখা রবিনার নাম, নায়িকার সামনে পোশাক খুলে ফেললেন ভক্ত!

আয়ুষ্মান জানান, ‘গুলাবো সিতাবো আমার জন্যে খুব স্পেশাল ছবি। ভিকি ডোনারের পর আমার মেন্টর সুজিত দার সঙ্গে ফের একবার কাজ করার সুযোগ পেলাম। আজ আমি যা কিছু হতে পেরেছি তা সম্পূর্ণভাবে সুজিত দার জন্যে। অমিতাভ বচ্ছনের সঙ্গে এই প্রথম কাজ করার সুযোগ পেলাম। আমার জীবনের এক অনন্য অভিজ্ঞতা। আশা করি দর্শকের আমাদের ছবি ভালো লাগবে।’

https://www.instagram.com/p/CAJzrcEABYF/

ছবির গল্প লিখেছেন জুহি চতুর্বেদী। অমিতাভ-আয়ুষ্মান অভিনীত ছবি গুলাবো সিতাবোর গল্প মূলত বাড়িওয়ালা ও তার ভাড়াটিয়ার। সম্পর্ক বেশ অম্লমধুর। কে কার চেয়ে ক্ষমতায় উপরে উঠবে তা নিয়েই চলতে থাকে লড়াই। প্রত্যেকেই নিজের নিজের স্বার্থেই দল পাকাতে থাকেন। আর বাকি রসায়ন? মুঠোফোনে আপনার জন্য তুলে রেখেছেন সুজিত সরকার।

ঠিক লকডাউনের আগেই মুক্তি পেয়েছিল প্রয়াত ইরফান খান অভিনীত শেষ ছবি ‘অংরেজি মিডিয়াম’ ৷ লকডাউনের মুখে পড়ে বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়ে এই ছবির ব্যবসা ৷ উপায় না পেয়ে, তাই চটজলদি এই ছবিটি প্রিমিয়ার করা হয় ওয়েবে ৷ সেই পথেই এবার হাঁটতে চলেছে বলিউডের বেশ কিছু বড়মাপের ছবি ৷ শোনা গিয়েছে, অক্ষয় কুমারের লক্ষ্মী বম্ব, রণবীর সিংয়ের ৮৩, জাহ্নবী কাপুরের গুঞ্জন শর্মার মতো ছবিগুলোও মুক্তি পেতে পারে অ্যামাজন ও নেটফ্লিক্সের মতো প্ল্যাটফর্মে !

আরও পড়ুন: ঋষি কাপুরের স্মরণসভায় সামিল আলিয়া, হৃদয়স্পর্শী পোস্ট ঋদ্ধিমার! দেখুন ছবি

Gmail 1