Amitabh Bachchan Gifts Juhu Bungalow Prateeksha To Daughter Shweta

Amitabh Bachchan: মেয়ের নামে ‘প্রতীক্ষা’ লিখে দিলেন অমিতাভ! এই বাংলো নিয়েই যত অশান্তি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জোর কোন্দল বচ্চন পরিবারে! দিনকয়েক আগেই বাড়ির বৌ ঐশ্বর্য রাই বচ্চন শ্বশুরবাড়ি থেকে মায়ের কাছে উঠেছেন বলে শোনা গিয়েছিল। এরমধ্যেই শনিবার বি টাউনে খবর রটল যে, অমিতাভ নাকি তাঁর বাংলো ‘প্রতীক্ষা’ মেয়ে শ্বেতা বচ্চন নন্দার নামে লিখে দিয়েছেন। সূত্রের খবর, এতদিন ধরে এই বাংলো নিয়েই নাকি যাবতীয় অশান্তি চলছিল ঐশ্বর্যর সঙ্গে।

অমিতাভ বচ্চনের বাবা হরিবংশ রাই বচ্চন তাঁকে এই বাংলোটি উপহার দেন। বলা যেতে পারে অভিনেতার প্রথম সম্পত্তি এটি। এই বাড়িতেই অমিতাভ থাকতেন তাঁর বাবা-মায়ের সঙ্গে। প্রতীক্ষায় দু’টি অংশ রয়েছে। একটি ৮৯০.৪৭ স্কোয়্যার ফুট। অন্যটি ৬৭৪ স্কোয়্যার ফুট। গত ৮ নভেম্বর এই গিফ্ট ডিড সই করা হয়েছে বলেই খবর। গিফ্ট ডিডের নথির ছবিও প্রকাশ্যে এসেছে। সঙ্গে জানা গিয়েছে, এই গিফ্ট ডিডের জন্য ৫০.৬৫ লাখ টাকা স্ট্যাম্প ডিউটি দেওয়া হয়েছে। অমিতাভ এবং জয়া যৌথ ভাবে তাঁদের মেয়ে শ্বেতাকে এই বাংলো উপহার দিলেন। তবে এই বাংলোর দাম আনুমানিক ৫০ কোটি। তা হলে কী বচ্চনদের অন্দরের মনোমালিন্যের জেরেই কি শুরু হয়েছে সম্পত্তির ভাগ-বাটোয়ারা?

গুঞ্জন, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে একেবারেই নাকি বনিবনা হচ্ছে না ঐশ্বর্যর। বেশ কয়েকমাস ধরেই তাঁদের সম্পর্কের অবনতির কথা শোনা যাচ্ছিল। আর এই জল্পনা নিয়ে বচ্চন পরিবার একেবারে কুলুপ এঁটে থাকায় সবাই সত্যি বলে একপ্রকার ধরেই নিয়েছে। নেটিজেনদের একাংশের দাবি, শাশুড়ি-ননদের সঙ্গে অশান্তির জেরেই বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

গুঞ্জনে শোনা যায়, অভিষেককে নিয়ে নাকি বিগ বির আরেক বাংলো ‘জলসা’ ছেড়ে ‘প্রতীক্ষা’য় থাকার প্ল্যান করেছিলেন ঐশ্বর্য। হঠাৎ করে সেই ‘প্রতীক্ষা’ হাতছাড়া হতেই নাকি ক্ষেপে লাল জুনিয়ার বি ঘরনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest