Site icon The News Nest

দোরগোড়ায় খুশির ইদ, দেশবাসীকে আগাম শুভেচ্ছা অমিতাভ বচ্চন সহ বলি তারকাদের

মুম্বই: লকডাউন চলছে সারা দেশে। তাই ঈদ-উল-ফেতর-এর উৎসবের মেজাজ ক্ষীণ। তার উপর বাংলা ও ওড়িশায় আমফানের তাণ্ডবে ক্ষতিগ্রস্থ লক্ষ লক্ষ মানুষ। কিন্তু তাও পবিত্র ঈদের শুভেচ্ছা জানালেন তারকারা একই রকম উদ্দীপনায়। বলিউডে এবছর ঈদের কোনও জৌলুস নেই। তারকাদের বাড়িতে বাড়িতে দাওয়াত নেই। ছিমছাম ঘরোয়া আমেজেই তাঁরা পালন করছেন ঈদ।

প্রত্যেকটি পালা-পার্বণে যিনি স‌বার আগে শুভেচ্ছা জানান সাধারণ মানুষকে, বলিউডের কিংবদন্তি লিখলেন তাঁর সোশাল মিডিয়া প্রোফাইলে, ”সবাইকে ঈদের শুভেচ্ছা আর শান্তিময় এই পবিত্র দিনে সবার জন্য প্রার্থনা করি, সৌভ্রাতৃত্বের জন্য, সুস্বাস্থ্যের জন্য, বন্ধুত্ব ও প্রেমের জন্য। চিরদিন শান্তি ও ভালবাসা ঝরে পড়ুক, আমরা একযোগে এক প্রাণ আত্মা হয়ে উঠি।”

এই শুভেচ্ছাবার্তার সঙ্গে বিগ বি তাঁর একটি ছবিও শেয়ার করেছেন। বলিউডের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরাও ইতিমধ্যেই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, কেউ টুইটারে, কেউ ইনস্টাগ্রামে। অর্জুন বিজলানি, হিনা খান, গওহর খানেরা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁদের ঈদের বার্তা।

রমজানের শেষ সেহরি শেষে বাবা-মা ও ভাইদের সঙ্গে অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানান ‘অক্ষরা’। এই বছর সকলকে বাড়ি থেকে ইদ উদযাপনের অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী। 

টুইটারে ইদের শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন অভিনেতা অনুপম খের ও পরিচালক শেখর কাপুর। 

সবাকেই ইদ মোবারক জানাতে ভোলেননি অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। টুইট বার্তায় মার্ডার তারকা লেখেন, ‘সবাইকে জানাই পবিত্র ইদে শুভেচ্ছা। শান্তিতে কাটুক এই সম্প্রীতির উত্সব’।

দক্ষিণের তারকা, দলকির সলমন ও পৃথ্বীরাজ সুকুমারনও ঈদ উপলক্ষে তাঁদের শুভেচ্ছা জানান। লকডাউন না চললে এই সময়েই মুক্তি পেত দলকির-এর নতুন ছবি। এবছর ঈদেই আবার মুক্তি পাওয়ার কথা ছিল সলমন খানের ছবি। অনেক পরিকল্পনাই কার্যকর হল না। সাধারণ মানুষ হোক বা তারকা, সবাই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিচ্ছেন প্রাণপণে।

এবছর করোনার জন্য মসজিদে গিয়ে নামাজ পাঠে বেশকিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে গোটা বিশ্বজুড়েই। সমাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কোলাকুলি পর্ব বন্ধ রয়েছে তবে সোশ্যাল মিডিয়ায় মন খুলে চলছে শুভেচ্ছা বিনিময় পর্ব। 

Exit mobile version