Amitabh Bachchan, Kajol to be part of ‘Don 3’? Fans think so after cryptic post featuring Shah Rukh Khan

Don 3: এক সঙ্গে শাহরুখ-কাজল-অমিতাভ! বিগ বি-র পোস্টে শুরু জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল, আবারও একটি ছবিতে গাঁটছড়া বাঁধছেন রিল লাইফের রাহুল এবং অঞ্জলি। কিন্তু, কোন ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করবেন, তা বোঝা যাচ্ছিল না। বর্তমানে নেটপাড়ার বাসিন্দাদের দাবি, ‘ডন ৩’ -তেই এই দুই তারকাকে দেখা যাবে। তাঁদের সঙ্গে নাকি যোগ দেবেন বিগ বিও! কিন্তু, কেন এই জল্পনা?

আসলে দিন তিনেক আগে সাদা রঙের জাম্পস্যুট এবং রোদচশমা পরে ইনস্টা পাড়ায় একটি ছবি পোস্ট করেছিলেন বলিউডের ‘লেডি সুপারস্টার’ কাজল। ক্যাপশনে লিখেছিলেন, “ম্যায় হুঁ ডন, ম্যায় হুঁ ডন… ম্যায় হুঁ ম্যায় হুঁ ম্যায় হুঁ ডন!” এরই সঙ্গে হাসির ইমোটিকন জুড়ে দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: Subhomoy Chatterjee: টলিউডে ফের দুঃসংবাদ, প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

এদিকে অমিতাভ বচ্চন দু’ দিন আগে ৪৪ বছর আগেকার ডন ছবির অগ্রিম টিকিট বুকিংয়ের লম্বা লাইনের একটি ছবি আপলোড করেন। শনিবার রাতে আবার শাহরুখের সঙ্গে কথা বলতে বলতে ডন ছবির পোস্টারে সই করার মুহূর্তের ছবি শেয়ার করে ক্রিপ্টিক মেসেজ দিয়েছেন। ছবির ক্যাপশনে মেগাস্টার লিখেছেন, ‘একই শিরায় অবিরত প্রবহমান… ডন।’ এই পোস্ট থেকেই গুঞ্জন ছড়িয়েছে ‘ডন থ্রি’ নিয়ে। নেটাগরিকদের অনেকে মনে করছেন, ‘ডন’ এর পরবর্তী সিকুয়েলে একসঙ্গে দেখা যাবে অমিতাভ-শাহরুখকে।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

আরও একটা গুঞ্জন হল, শাহরুখ অভিনীত ‘ডন’-এর পরিচালক ফারহান আখতারকে নিয়ে। এখন ‘জি লে জারা’ সিনেমার কাজ শুরু করেছেন পরিচালক। ওই ছবিতে রয়েছেন শাহরুখের ‘ডন’-এর নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। এ ছাড়াও আছেন ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট। অনেকে মনে করছেন, এই কাজের পরে ‘ডন থ্রি’-র কাজ শুরু হবে। যদিও এ নিয়ে অমিতাভ, শাহরুখ বা ফারহান কেউই কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: Longest Kiss: টানা ৪ মিনিট ঠোঁটে ঠোঁট! এটিই বলিউডের প্রথম চুম্বনদৃশ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest