‘তোমার বাবার পরিচয় বোধহয় জানো না’…ট্রোলের জবাবে নজিরবিহীন কুকথা বিগ-বি’র!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার যেন বড় রকমের ছন্দপতন হল। নিজের চিরাচরিত স্বভাবের বাইরে গিয়ে ট্রোলারকে চাঁচাছোলা ভাষায়  জবাব দিলেন বর্ষীয়ান এই অভিনেতা। নিজের ব্লগে প্রকাশ্যে বাবা তুলে তাঁকে তুলোধনা করে ছাড়লেন বিগ-বি।

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের ট্রোল করা নতুন নয়। হাজারে হাজারে শুভেচ্ছা বার্তার মধ্যেই সেরকমই এক আধটা তির্যক মন্তব্য, কটাক্ষ, বা কুকথা উড়ে এসেছে। সাধারণত এসব ট্রোল নিয়ে অনেক সেলিব্রিটিই মাথা ঘামান না। কেউ কেউ মস্করা করে জবাব দেন। কিন্তু অমিতাভ বচ্চন শুধু জবাবই দেননি, যে ভাষায় জবাব দিয়েছেন, তা তাঁর গুণমুগ্ধদেরও অবাক করেছে।

গত ১১ জুলাই করোনায় আক্রান্ত হয়ে নানাবতী হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই অগণিত ভক্ত আরোগ্য কামনা করছেন তাঁর। দেশের বিভিন্ন প্রান্তে তো তাঁর সুস্থতা কামনায় করা হচ্ছিল পুজোও। এ সবের মাঝখানেই এক নেটাগরিক নিজের পরিচয় লুকিয়ে অমিতাভকে লেখেন, “করোনায় তো মরে গেলে পার।” নিজের দীর্ঘ কেরিয়ারে এখনও পর্যন্ত নম্র, মার্জিত স্বভাবের পরিচয় দিলেও এ বার আর সহ্য করতে পারেননি তিনি।

আরও পড়ুন: #HappyBirthdayKritiSanon: দেখে নিন নায়িকার ৫ হট ও হিট গানের ভিডিও

নিজের ব্লগে সেই ব্যক্তির উদ্দেশে অমিতাভের কড়া জবাব, “মিস্টার অ্যানোনিমাস, তোমার বাবার নামও তো দেখছি লেখা নেই। মনে হয় তুমি জানই না তোমার বাবা কে? দু’টো জিনিস হতে পারে। হয় আমি বাঁচব, না হয় মরে যাব। যদি মরে যাই, তবে এই কুৎসিত কথাগুলো লেখার আর লোক পাবে না। করুণা হয় তোমার জন্য…।”

এখানেই থামেননি তিনি। অমিতাভ আরও লেখেন, “যদি ভগবানের আশীর্বাদে বেঁচেও যাই, তবে আমার সুবিশাল অনুরাগীরা ছেড়ে দেবে না… এই বিশ্বের বিভিন্ন প্রান্তে আমার ভক্তরা রয়েছে, এটা মাথায় রেখ। ওদের কাছে গিয়ে জাস্ট একটা কথাই বলব আমি। ঠোক দো শালে কো। ওরা কিন্তু আমার পরিবারেরই অংশ।”

অমিতাভের এই ব্লগ নিয়ে বিস্তর আলোচনা শুরু হয়েছে এর মধ্যেই। বিশেষ করে ব্লগের শেষ পর্যায়ে বিগ বি’র এমন হুমকি শুনে চমকে গিয়েছেন অনেকেই। যে অমিতাভ বচ্চন এতদিন সব জায়গায় এত মার্জিত, নম্র এবং ভদ্র ব্যবহার করে এসেছেন সেই মানুষ মাত্র একজন ট্রোলারের মন্তব্যের পাল্টায় এত তির্যক ভাষায় কী ভাবে আক্রমণ করতে পারেন তাই নিয়েই উঠছে প্রশ্ন।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় লাগাতার কদর্য মন্তব্যে! রাজনৈতিক নেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে লাইভে আত্মহত্যার চেষ্টা জনপ্রিয় অভিনেত্রীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest