Site icon The News Nest

Amitabh Bachchan: পুলিশের গাড়ির সামনে দাঁড়িয়ে বিগ বি! তাহলে কি গ্রেফতার হলেন?

pro

বিনা হেলমেটে বাইকে চড়ায় বুধবারই মুম্বই পুলিশের তরফে নোটিস পেয়েছেন। তার ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই পুলিশের গাড়ির সামনে দাঁড়িয়ে নতমস্তকে দেখা গেল অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। ক্যাপশনে লেখা শুধু একটি শব্দ- ‘গ্রেপ্তার’। তাহলে কি বিগ বি সত্যিই পুলিশের খপ্পড়ে পড়লেন?

পরনে স্ট্রাইপ ফুল শার্ট। চোখে মোটা ফ্রেমের চশমা। মুখ নিচু করে পুলিশের গাড়ির বনেটে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ছবিতে অমিতাভের অভিব্যক্তি দেখে অনেকের মাথাতেই সেই কৌতূহল উঁকি দিতে পারে। তবে না। বলে রাখা ভাল, সেরকম কিছু ঘটেনি। তবে অমিতাভের ছবি আর তার ক্যাপশন যে ইতিমধ্য়েই সমাজ মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে, তা বলাই বাহুল্য। অনুরাগীদের একাংশ যেমন উদ্বিগ্ন, তার পাশাপাশি সিংহভাগ নেটিজেনরা আবার অমিতাভের রসবোধের প্রশংসা করেছেন।

কারও মন্তব্য, ‘ডনকে ধরতে তাহলে ১১ মুলুকের পুলিশ সক্ষম হয়েছে।’ কেউ বা আবার অমিতাভ বচ্চনের পুরনো সিনেমা ‘ভূতনাথ’-এর প্রসঙ্গ উত্থাপন করে লিখেছেন, ‘ভূতনাথকে কেউ গ্রেপ্তার করতে পারবে না।’

প্রসঙ্গত, সম্প্রতি মুম্বইয়ের যানজট এড়াতে অজ্ঞাত এক ব্যাক্তির বাইকে চড়েই সিনেমার সেটে রওনা হন অমিতাভ। বলিউড শাহেনশার এমন সময়জ্ঞান দেখে যখন নেটপাড়া প্রশংসায় পঞ্চমুখ তখন হেলমেট ছাড়া বাইক সওয়ারের জন্য আইনি জটিলতায় পড়তে হয়েছে তাঁকে।কেন এমন কাজ করেছিলেন, তা নিজের ব্লগে জানালেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

ব্লগের শুরুতেই অমিতাভ লেখেন, “আহ! বিষয়বস্তুর কী অক্ষমতা…এক বাইকের ছবি থেকে কত কিছুই না হয়ে গেল।” এরপরই বিগ বি জানান, আসলে ছবিটি শুটিংয়ের। আর মুম্বইয়ের রাস্তায় শুটিং হচ্ছিল রবিবার। যার জন্য যথাযথ অনুমতি নেওয়া ছিল। যেহেতু রবিবার এলাকা খালি থাকে। সেই কারণেই শুটিংয়ের জন্য ওই দিনটি বাছা হয়েছিল। আর পুলিশের সাহায্যে রাস্তা ব্লকও করে রাখা হয়েছিল।

 

 

Exit mobile version