প্রথম অস্ত্রোপচার সফল হলেও ফের সার্জারি হবে বিগ বি’র , জানুন ঠিক কী হয়েছে তারকার

বয়সের ভারে কাবু শাহেনশা। ক্রমেই হারাচ্ছেন দৃষ্টিশক্তি! উদ্বেগ বাড়ল ভক্তদের।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত শনিবার নিজের ব্লগে এবং টুইটারে অস্ত্রোপচারের ইঙ্গিত দিয়েছিলেন অমিতাভ বচ্চন। সোমবার তিনি নিজেই জানিয়েছেন, চোখে অস্ত্রোপচার হয়েছে তাঁর।

নিজের ব্লগে অমিতাভ লিখেছিলেন, ‘অসুস্থ… অস্ত্রোপচার… লিখতে পারছি না’। কিন্তু কোথায় অস্ত্রোপচার হবে, সে কথা তখন জানাননি তিনি। এই পোস্ট দেখার পরেই চিন্তায় পড়ে গিয়েছিলেন অমিতাভের অনুরাগীরা। অস্ত্রোপচারের পর তিনি সুস্থ আছেন বলে তাঁদের আশ্বস্ত করেন বর্ষীয়ান অভিনেতা। তিনি লিখেছেন, ‘এত উদ্বেগ এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। এই বয়সে চোখের অস্ত্রোপচার বেশ স্পর্শকাতর হতে পারে এবং পুরো বিষয়টি খুব যত্ন সহকারে সামলাতে হয়। শ্রেষ্ঠ উপায়ে চিকিৎসা করা হয়েছে এবং আশা করা যায়, সব ঠিক হয়ে যাবে’। এর সঙ্গেই অভিনেতা জানিয়েছেন, চোখের দৃষ্টি ধীরে ধীরে ফিরছে এবং তিনি সুস্থ হয়েছেন। সেই কারণে লেখায় কোনও ভুলভ্রান্তি হলে তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন।

আরও পড়ুন: কালো পোশাকে উষ্ণতার ছোঁয়া! ‘কাঁটা লাগা’ গানে জমিয়ে নাচলেন স্বস্তিকা

এদিন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন তারকা ক্রিকেটার গ্যারি গোবার্সের সঙ্গে নিজের তুলনা টানেন অমিতাভ। এবং একটি মজাদার কাহিনি শোনান। তিনি লেখেন, একবার গ্যারি সোবার্স ড্রেসিং রুমে বসে দলের শোচনীয় অবস্থা দেখছিলেন। ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ হারতে বসেছিল। সাজঘরে বসে রাম (RUM)-এর বোতল খুলে বেশ কয়েকটি চুমুক দেন তিনি। এরপর ব্যাট হাতে মাঠে নেমে দ্রুততম সেঞ্চুরি করেন। সেই কীর্তি সম্পর্কে প্রশ্ন করা হয়ে সোবার্স বলেছিলেন, তিনি একসঙ্গে তিনটি বল দেখছিলেন এবং মাঝের বলটি মারছিলেন। অমিতাভ জানান, তিনিও টাইপ করবার সময়, তিনটি লেটার (বর্ণ) একসঙ্গে দেখতে পাচ্ছেন। এবং মাঝখানেরটিকে বেছে নিচ্ছেন।

বিগ বি যোগ করেন, তাঁর অন্য চোখটির দৃষ্টিশক্তিও ঠিক নেই। এবং সেটিও অস্ত্রোপচার করতে হবে খুব শীঘ্র। পরবর্তীতে বিকাশ বহেল-এর ছবি ‘গুডবাই’তে দেখা যাবে অমিতাভকে। এই ছবির জন্য সময়ে সেরে উঠতে পারবেন কিনা তা নিশ্চিত নন অমিতাভ, তবে আশাবাদী তিনি।

আরও পড়ুন: অশ্লীল মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ, কনফিডেন্সের সঙ্গেই ব়্যাম্প মাতালেন নুসরত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest