amitabh bachchan starrer jhund movie trailer is out

Jhund trailer: ‘ঝুন্ড’-এর ট্রেলারে দুর্ধর্ষ শাহেনশা, আগ্রহ বাড়ল আরও কয়েকগুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পেল অমিতাভ বচ্চন অভিনীত ‘ঝুন্ড’ ছবির ট্রেলার। ছবির ঘোষণার পর থেকেই শিরোনামে ছিল এই স্পোর্টস ড্রামা। মুখ্য চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন। ৩ মিনিট ১ সেকেন্ডের ট্রেলারের শুরুতে ফুটবল কোচ বিজয় বারশের চরিত্রে দেখা মিলেছে বিগ বি-এর।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। অভিনেতা এখানে পেশায় প্রফেসর। রাস্তাঘাটে আস্তাকুঁড়েতে থাকা বাচ্চারা যেখানে দু’মুঠো ভাতের অভাবে ঘুরে বেড়ায়, কিংবা সামান্য পয়সা অর্জনের জন্য খারাপ নেশায় জড়িয়ে যায়, সেই অবহেলিত বাচ্চাগুলোকেই জীবনে বাঁচার রসদ জোগাবেন বিগ বি। ফুটবল পায়ে দৌঁড়ে সমাজের প্রথমসারিতে দাঁড়ানোর পাঠ দেবেন। সিনেমার পর্দায় খুব শিগগিরিই সদলবলে ‘ঝুন্ড’ (Jhund) নিয়ে হাজির হচ্ছেন অমিতাভ। বুধবার সেই ছবিরই ট্রেলার প্রকাশ্যে এল। যা দেখে নেটদুনিয়া আবারও অমিতাভ বচ্চন ম্যাজিকে মুগ্ধ।

আরও পড়ুন: Nusrat Imrose Tisha: মেয়েকে সঙ্গে নিয়ে প্রথম জন্মদিন উদযাপন তিশার, আনন্দে মাতোয়ারা ফারুকী

বিজয় অপরাধীপ্রবণ কিশোরদের দলকে একত্রিত করে এবং তাঁদের জীবনে পরিবর্তন আনার চেষ্টা করে। ‘ঝুন্ড’ পরিচালনার দায়িত্বে রয়েছেন মরাঠি পরিচালক নাগরাজ পপটলাল মঞ্জুল। ‘সাইরাত’ এবং ‘নাল’ ছবির পরিচালকের ‘ঝুন্ডে’ উঠে এসেছে নাগপুরবাসী ফুটবল কোচ বিজয় বারশের জীবনের গল্প।

গল্প নিয়ে আগ্রহ তো ছিল আগে থেকেই তবে এই ট্রেলার আগ্রহ যে আরও কয়েকগুন বাড়িয়ে দিল এনিয়ে কোনও সন্দেহ নেই ৷ একজন প্রকৃত শিক্ষক যে কোনও মানুষকে পথ দেখাতে পারেন, তাদের পথপ্রদর্শক হয়ে উঠতে পারেন তার আদর্শ উদাহরণ এই ছবি ৷ ৪ মার্চ ২০২২ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ঝুন্ড’। প্রসঙ্গত, অমিতাভ বচ্চন ও ‘সাইরাট’ পরিচালক নাগরাজ মঞ্জুলের প্রথম একসঙ্গে কাজ এই ছবি।

আরও পড়ুন: Taslima Nasrin: ফের ফেসবুকে নিষিদ্ধ হলেন তসলিমা নাসরিন! কেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest