Site icon The News Nest

Amitabh Bachchan: বড় অস্ত্রোপচার হল বিগ-বির! এখন কেমন আছেন অভিনেতা?

BIG B

বুড়ো হাড়েও নবীন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করে চলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। অশীতিপর এই মেগাস্টারের অসীম এনার্জির কাছে নতজানু সকলেই। আর ঠিক সেই কারণেই বিগ বি বলিউডের নবীন প্রজন্মের কাছে এক আদর্শ, এক অনুপ্রেরণার নাম। সম্প্রতি হাতে অস্ত্রোপচার হয়েছে অমিতাভ বচ্চনের। কিন্তু তাতেও থেমে থাকেননি তিনি। বরং বিশ্রাম না নিয়েই ছুটে গিয়েছেন শুটিং ফ্লোরে।

বিগ বি তাঁর সাম্প্রতিক ব্লগ পোস্টে এই বিষয়ে বিস্তারিত শেয়ার করেছেন। জানিয়েছেন যে, সম্প্রতি অক্ষয়ের সঙ্গে আইএসপিএল (ইন্ডিয়ান স্ট্রিন প্রিমিয়ার লিগ) একটি ক্রিকেট লিগের জন্য তিনি শুটিং করছিলেন। তখনই বলিউডের খিলাড়ির সঙ্গে নিজের হাতের অস্ত্রোপচার নিয়ে আলোচনা করেন বিগ বি। অমিতাভ তাঁর ব্লগে অক্ষয়ের সঙ্গে শুটিং ফ্লোরের কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে অভিনেতার ডান হাতে ব্যান্ডেজ দেখা যাচ্ছে। তবে অভিনেতা তাঁর অস্ত্রোপচার নিয়ে বিশদে কোনও তথ্য প্রকাশ করেননি।

অমিতাভ লেখেন, ‘‘সম্প্রতি আইএসপিএল-এ সকলের সঙ্গে দেখা হল। খুব কম সময়ের মধ্যেই আমাদের বন্ধু এবং সতীর্থদের সঙ্গে দেখা করার সুযোগ হল। অক্ষয়ও একটি টিমের মালিক। ওঁর সঙ্গে আমার হাতের অপারেশন নিয়েও কথা হল।’’ ওই ফোটোশুটে যে হৃতিক রোশন এবং দক্ষিণী অভিনেতা সূর্যও ছিলেন, সে কথাও জানিয়েছেন অমিতাভ।

রবিবার, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অক্ষয় ও সূরিয়ার সঙ্গে বিজ্ঞাপনী শুটের একটি দৃশ্য শেয়ার করেছেন অমিতাভ। যেখানে তাঁকে দেখা গিয়েছে ব্যান্ডেজ বাঁধা হাতেই ব্যাট ধরে থাকতে। ক্যাপশনে লেখা- “অক্ষয় এবং সূরিয়ার সঙ্গে আর কেউ ক্রিকেট খেলতে চান?” যা দেখে বিগ বির এই অসীম এনার্জিকে বাহবা দিয়েছেন অনুরাগীরা। শুধু তাই নয়, এই বয়সেও তিনি যে তাঁদের রোজ নতুন কিছু শেখাচ্ছেন সেকথা উল্লেখ করেছেন তাঁদের একাংশ।

Exit mobile version