দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ, করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন অমিতাভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনুরাগীদের জন্য অবশেষে সুখবর! অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) করোনা রিপোর্ট নেগেটিভ। বৃহস্পতিবার দুপুরে সূত্রের খবরে অন্তত এমনটাই জানা গিয়েছে।

ওই খবরে হাসপাতালের শীর্ষ সূত্র উল্লেখ করে এও দাবি করা হয়েছে যে, করোনা ছাড়াও হাসপাতালে অমিতাভ বচ্চনের রক্ত পরীক্ষা ও সিটি স্ক্যান করা হয়। সব রিপোর্টই স্বাভাবিক রয়েছে। তবে একই সঙ্গে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হওয়া অভিষেক বচ্চনের রিপোর্ট নেগেটিভ কিনা তা জানানো হয়নি। তবে এটা বলা হয়েছে যে, অভিষেকও সুস্থ আছেন। বাবা ও ছেলে দু-এক‌ দিনের মধ্যেই হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন।

১২ জুলাইয়ের কথা মনে পড়লে এখনও আতঙ্কে ভোগেন আম আদমি থেকে সেলেব। ওই দিন সোশ্যাল মিডিয়ায় বড়ে মিঞার টুইট, ‘‘কোভিড ১৯ আমার শরীরে বাসা বেঁধেছে, সংক্রমণ ছড়িয়েছে।’’ চোখের পলকে পোস্ট ভাইরাল। বিমূঢ় অনুরাগীদের আর্তি, যেন সুস্থ হয়ে ফেরেন তাঁদের ‘জীবন্ত ঈশ্বর’। এর পরেই আলাদা পোস্টে অভিষেক জানান, তিনিও সংক্রমিত।

আরও পড়ুন: ক্যাটরিনা-রেখা থেকে মণীষা কৈরালা, রইলো নামী নায়িকাদের অ্যাডাল্ট সিনেমার তালিকা

একে একে সংক্রমণ ধরা পড়ে ঐশ্বর্য, আরাধ্যারও। তাঁদের জ্বর হয়েছিল। অমিতাভ, অভিষেককে আর দেরি না করে এরপর ভর্তি করা হয় নানাবতী হাসপাতালে। সেখান থেকেই জানানো হয়, মৃদু সংক্রমণ ধরা পড়েছে দু’জনের শরীরে। অবস্থা স্থিতিশীল। নানাবতীতে ভর্তি হন অ্যাশ, আরাধ্যাও। তবে কোভিড মুক্ত জয়া, শ্বেতা, নভ্যা নভেলি, অগ্যস্ত।

১২ থেকে ২২ জুলাই, গত ১০ দিনে নতুন করে স্বাস্থ্যের অবনতি না হওয়ায় অমিত-অভির ছাড়া পাওয়ার সম্ভাবনা জোরালো হচ্ছে, বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে জানান মু্ম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর। মুম্বই প্রশাসন সূত্রে জানানো হয়েছে, মুম্বই পুরসভা স্যানিটাইজড করেছে বচ্চন পরিবারের চারটি বাংলো জলসা, ঝলক, প্রতীক্ষা আর বৎস। ইতিমধ্যেই জুহুর ‘জলসা’য় সাধারণের ভিড় ঠেকাতে কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।বড়-ছোট বি ফেরার পরে অবাঞ্ছিত কেউ যাতে জলসায় ঢুকতে না পারে তার জন্য কড়া পুলিশি প্রহরার ব্যবস্থা করছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন: প্রহর গুনছে দেশবাসী! জেনে নিন, শুক্রবার কোন সময় মুক্তি পাচ্ছে সুশান্তের ‘দিল বেচারা’?

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest