‘কৃষ্ণকলি’ সিরিয়ালে নতুন মোড়, আম্রপালি সরছে নিখিলের জীবন থেকে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতিশোধের আগুনে জ্বলছে অশোক চৌধুরী। নতুন ট্যুইস্ট আসছে ‘কৃষ্ণকলি’তে। শ্যামার উপর শোধ নিতে জেল থেকে বেরিয়ে আসছে চৌধুরী পরিবারের মেজ ছেলে। শ্যামার মৃত্যুই তার একান্ত কাম্য। পুরনো হিসেব মেটাতে বন্দুকের নিশানায় পেয়েও যায় তার পরম শত্রুকে।

অশোক জানেই না, শ্যামা ভেবে যার দিকে সে বন্দুক তুলেছে আদতে সে ‘নকল’! অচৈতন্য কৃষ্ণকলি হাসপাতালের বিছানায় শুয়ে। মাম পুরো ঘটনা চাপা দিতে মেকআপ নিয়ে হুবহু শ্যামা। কিন্তু ততক্ষণে বুলেট বেরিয়ে গিয়েছে বন্দুক থেকে। তাহলে নিজের জীবন দিয়ে নিখিলের জীবন থেকে সরে যাবে আম্রপালি? হ্যা, এমনই টুইস্ট আসতে চলেছে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে।

আরও পড়ুন: অনুরাগীদের জন্য সুখবর, সোশ্যাল মিডিয়ায় করোনা মুক্তির খবর দিলেন অপরাজিতা

শ্যামার অনুপস্থিতিতে শ্যামার মত দেখতে অথচ ফর্সা আম্রপালী নিখিলের স্ত্রী শ্যামা হিসাবে তাদের পরিবারে প্রবেশ করেছিল। পরে নিখিল ও আম্রপালীর সামাজিক বিয়েও হয়। ঘটনাচক্রে শ্যামা ফিরে আসে। নিখিলের সঙ্গে আম্রপালীর চুক্তি ছিল, শ্যামা কোনোদিন যদি ফিরে আসে, তাহলে আম্রপালী নিখিলের জীবন থেকে দূরে চলে যাবে। কিন্তু শ্যামা আম্রপালীকে কৃতজ্ঞতাবশতঃ তাদের বাড়িতে থাকতে অনুরোধ করে। কিন্তু আম্রপালী শ্যামার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে।

আম্রপালী নিখিলের স্ত্রী শ্যামার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছিল, শ্যামার গানের গলা নষ্ট করার চেষ্টা করেছিল। এমনকি আম্রপালীর কারণে নিখিল ও শ্যামার মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। নয়া টুইস্টে লি লেগে মারা গেল অ্যান্টি-হিরোইন আম্রপালী। মারা যাওয়ার আগে আম্রপালী তার অপরাধের জন্য ক্ষমা চাইল নিখিলের কাছে।

একটা সময় রেটিং চার্টে পয়লা নম্বরে একচেটিয়া ছিল জি বাংলার ‘কৃষ্ণকলি’। বেশ কিছু সপ্তাহ ধরে সেই দাপট যেন স্তিমিত। প্রথম থেকে পঞ্চম, ষষ্ঠে নেমে গিয়েছে টিআরপি।যদিও টেলিপাড়ায় রেটিংয়ের ওঠাপড়া নতুন কিছু নয়। এই নিয়ে টিম ‘কৃষ্ণকলি’ও চিন্তিত নয়। চিত্রনাট্যের নয়া মোড় ফের ফিরিয়ে আনার চেষ্টা করবে হারানো জায়গা।

আরও পড়ুন: হাসপাতালে জনপ্রিয় অভিনেতা ‘শঙ্খ’ প্রতীক সেন, চিন্তায় ‘মোহর’ অনুগামীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest