অমৃতা অরোরার পরিবারে করোনার থাবা, সিল করা হল পুরো অ্যাপার্টমেন্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সিল করা হয়েছে অভিনেত্রী মালাইকা অরোরার অ্যাপার্টমেন্ট। সম্প্রতি খবর প্রকাশ্যে আসে যে বহুতলে মালাইকা থাকেন, সেখানেই একজনের শরীরে মিলেছে কোভিড ১৯। আর তার পরেই গোটা বিল্ডিং সিল করার সিদ্ধান্ত নেয় বিএমসি। কিন্তু এবার আরও বড় ঘটনা প্রকাশ্যে এল। জানা যাচ্ছে, ওই বহুতলে থাকেন মালাইকার বোন অমৃতা অরোরার শ্বশুর-শাশুড়ি। তাঁরা দুজনেই নাকি করোনা আক্রান্ত।

‘পিপিং মুন’-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ‘তাসকানি’ অ্যাপার্টমেন্টের ষষ্ঠ তলায় থাকেন অমৃতা অরোরা শ্বশুর-শাশুড়ি। তাঁরা দুজনেই করোনা আক্রান্ত বলে জানা যাচ্ছে। এর সত্যতা স্বীকার করে অমৃতা অরোরা জানিয়েছেন, ”হ্যাঁ, ওনারা করোনা আক্রান্ত হয়েছিলেন, তবে তাঁরা এখন অনেকটাই ভালো আছেন, তাই তাঁদের হোম কেয়ারেন্টাইনেই রাখা হয়েছে। তবে এখন বাড়ি পরিচারিকারাও আক্রান্ত, তাই তাঁদের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে।”

আরও পড়ুন: ওয়েব সিরিজে ডেবিউ অভিষেক বচ্চন, প্রকাশ্যে ব্রেথ সিজন টু’র প্রথম পোস্টার

প্রসঙ্গত, অমৃতার শ্বশুর-শাশুড়ি ‘তাসকানি’ অ্যাপার্টমেন্টে থাকলেও অমৃতা তাঁর দুই সন্তান আজান, রায়ান ও স্বামী শাকিল লাদাককে নিয়ে  মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকাতে থাকেন।

এখানেই শেষ নয়, ‘তাসকানি’ অ্যাপার্টমেন্টের আরও এক বাসিন্দা টিভি তারকা সোফি চৌধুরী। তাঁর বাড়ির এক পরিচারিকাও করোনা আক্রান্ত বলে জানা যাচ্ছে। সোফি চৌধুরীর শ্বশুরমশাই অসুস্থ, তাই তাঁর দেখাশোনা করেন একডন নার্স। তাঁর মাধ্যমেই ওই অ্যাপার্টমেন্টে করোনা ঢুকে পড়েছে বলে মনে করা হচ্ছে। যাতে আক্রান্ত সোফি চৌধুরীর বাড়ির পরিচারিকা।

আরও পড়ুন: লাল শাড়ি, খোলা চুল, এবার নেটদুনিয়াতে ‘গেন্দাফুল’ ঝড় তুললেন অচেনা এক সুন্দরী, দেখুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest