Site icon The News Nest

আরিয়ানকে গাঁজা জোগাবেন, বলেছিলেন অনন্যা! দাবি এনসিবি-র

Ananya Panday aryan khan

মাদক কাণ্ডে নাম জড়িয়েছে অভিনেতা অনন্যা পাণ্ডের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রের খবর শাহরুখ খান আরিয়ানের সঙ্গে নাকি মাদক নিয়ে কথা হয়েছিল অনন্যার। হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই মিলেছে এই তথ্য। অফিসিয়ালি এই নিয়ে এখনও পর্যন্ত ওই তদন্তকারী সংস্থা কোনও মন্তব্য না করলেও এনসিবি ঘনিষ্ঠ সূত্র আরও জানাচ্ছে, আরিয়ানকে নাকি গাঁজা জোগাড় করে দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি।

শুক্রবার মাদক মামলায় দ্বিতীয় দফা জেরার জন্য সকাল ১১টার এনসিবি ডেকে পাঠিয়েছিল অনন্যাকে। অনন্যা ঠিক সময়ে সেখানে হাজির হয়েছিলেন। পরে এনসিবি দফতরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘‘আমি ব্যবস্থা করব।’’ এনসিবি-র একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও বহু বার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

শুক্রবার এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনও জবাব দেননি। বরং এনসিবি-র গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে ‘মজা করছিলাম’।

অনন্যা-আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি বলিউড অভিনেত্রী অনন্যাকে জেরা করার জন্য তাদের দফতরে ডেকে পাঠিয়েছিল। টানা দু’ঘণ্টা জেরার পর শুক্রবারও সকাল ১১টার সময় আবার অনন্যাকে এনসিবি-র দফতরে তলব করা হয়। তার আগে বৃহস্পতিবার মুম্বইয়ে অনন্যার বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি। তবে অনন্যার বিরুদ্ধে মাদক সংগ্রহ বা সরবরাহের কোনও প্রামাণ্য নথি গোয়েন্দাদের হাতে আসেনি। এনসিবি জানিয়েছে, অনন্যা কখনও আরিয়ানকে মাদক সরবরাহ করেছিলেন বলে কোনও তথ্য হাতে আসেনি তদন্তকারীদের। যেমন পাওয়া যায়নি অনন্যার মাদক সংগ্রহের প্রমাণও।

Exit mobile version