: ২০১৯ এ আনিস বাজমিকে (Anees Bazmee) দায়িত্ব দেওয়া হয়েছিল ভুলভুলাইয়ার মতো সফল ছবির সিকুয়েল তৈরি করার। প্রথম ছবিটির দায়িত্বে ছিলেন প্রিয়দর্শন (Priyadarshan)। পরে জানা যায় যে এই ছবির সিকুয়েল অর্থাৎ ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) এ থাকছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan), কিয়ারা আদবানি (Kiara Advani) ও টাবু (Tabu)।

গত বছর অর্থাৎ ২০২০-তে লখনউতে ছবির শুটিং শুরু হলেও করোনা অতিমারীর প্রকোপে সেটা বন্ধ হয়ে যায়। প্রায় এক বছর পর মার্চ মাসে আবার শুটিং শুরু হয়। মানালি এবং মুম্বইতে কিছুটা শুটিং হওয়ার পর আবার বিধি বাম হয় এই ছবির। ছবির মূল অভিনেতা কার্তিকের করোনার রিপোর্ট পজিটিভ আসে। ফলে এমনিতেই শুটিং স্থগিত রাখতে বাধ্য হয় ছবির টিম। তাছাড়া পরিস্থিতি এমন দাঁড়ায় যে দেশের বেশিরভাগ শহরে তখন লকডাউন শুরু করতে বাধ্য হয় সরকার। অন্য দেশে যাওয়া আসার উপরেও বিধি নিষেধ রাখা হয়।

পরিস্থিতি এখন কিছুটা হলেও নিয়ন্ত্রণে এসেছে। সম্প্রতি মুম্বইতে শুটিং করার অনুমতি দিয়েছেন সরকার। তাই অনেক প্রযোজক পরিচালকই তাঁদের স্থগিত রাখা ছবির কাজ যত দ্রুত সম্ভব সেরে ফেলতে চাইছেন। সূত্রের খবর এই তালিকায় সর্বপ্রথম যাঁর নাম আছে তিনি হলেন আনিস বাজমি। আনিস ভুলভুলাইয়া ২-এর শুটিং খুব তাড়াতাড়ি শুরু করতে চান। আনিস জানিয়েছেন যে শুটিংয়ের অনুমতি যেহেতু পাওয়া গিয়েছে বাকি ছবির কাজ এক শিডিউলেই শেষ করতে চান তিনি। সম্ভবত তার জন্য কিছু দিন লখনউ যেতে হতে পারে। সেটা কী ভাবে করা যায় খতিয়ে দেখছে টিম।

আরও পড়ুন: হাসপাতাল থেকে দিলীপ কুমারের ছবি শেয়ার করলেন Saira Banu, কেমন আছেন অভিনেতা?

সম্প্রতি বেশ কয়েকটি ছবি হাতছাড়া হয়েছে কার্তিকের। গুঞ্জন, স্ক্রিপ্টে নিজের ইচ্ছামত পরিবর্তন করতে চাইছেন তিনি। যার জেরে হাতছাড়া হয়েছে দোস্তানা ২। দিন কয়েক আগে জানা গিয়েছে, শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর আসন্ন ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ দেওয়া হয়েছে কার্তিক আরিয়ানকে। পরিচালক অজয় বহেলের এই ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধবার কথা ছিল কার্তিক ও ক্যাটরিনার।

ঘনিষ্ঠমহল সূত্রে খবর, চিত্রনাট্য শুনে হ্যাঁ বলবার পরেও স্ক্রিপ্টে বেশ কিছু পরিবর্তন করতে চান কার্তিক, এই ক্রিয়েটিভ ডিফারেন্স-এর জেরেই নাকি সরে যেতে হল কার্তিককে। চুক্তিপত্রও স্বাক্ষর করে ফেলেছিলেন কার্তিক। ২ কোটি টাকার ‘সাইনিং অ্যামাউন্ট’ও ইতিমধ্যেই রেড চিলিজকে ফিরিয়ে দিয়েছেন কার্তিক, বলে খবর। যদিও এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই জানায়নি রেড চিলিজ বা কার্তিক আরিয়ান।

পরপর ছবি হাতছাড়া হওয়ায় কার্তিককে নিয়ে উদ্বিগ্ন ফ্যানেরা। তবে অভিনেতার হাতে যে কাজ নেই তেমনটা নয়। শীঘ্রই নেটফ্লিক্সের ‘ধামাকা’য় দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: মিমি-নুসরত কি আর ‘বেস্ট অফ ফ্রেন্ডস’ নন? দুই নায়িকার পোস্টে এ কোন ইঙ্গিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *