Anik Dutta: ollywood Director Anik Dutta admitted at Hospital

Anik Dutta: অসুস্থ অনীক দত্ত , আইসিইউ-তে ‘অপরাজিত’ পরিচালক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অসুস্থ পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। মঙ্গলবার সকালে তাঁকে ভরতি করা হয়েছে কলকাতার এক বেসরকারি হাসপাতালে। জানা গিয়েছে, তাঁর ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে। অনীক দত্তকে রাখা হয়েছে আইসিইউতে।

হাসপাতাল সূত্রে খবর, শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে নিয়ে আসা হয় পরিচালককে, ফুসফুসের সংক্রমণ রয়েছে তাঁর। যদিও পরিচালকের অবস্থা স্থিতিশীল বলে জানা যাচ্ছে।  পরিবার সূত্রে খবর, দীর্ঘ দিন ধরেই সিওপিডি-র সমস্যা রয়েছে অনীক দত্তের। সেইমতো চিকিৎসাও চলছে দীর্ঘসময় ধরে।

আরও পড়ুন: Virat-Anushka: গোপনে বৃন্দাবনে ‘বিরুষ্কা’, এক ঘণ্টা ধ্যান করলেন, বিলোলেন কম্বল

গত রবিবার ‘সিনেমার সমাবর্তন’ অনুষ্ঠানে হাজির ছিলেন পরিচালক। সেখানেও মঞ্চে ওঠানামা করতে অসুবিধা হচ্ছিল তাঁর। তাঁর শরীর যে ভালো নেই তার ইঙ্গিত মিলেছিল, কিন্তু হাসপাতালে যেতে রাজি হননি পরিচালক। সোমবার রাতে আচমকাই পরিস্থিতি বিগড়ে যায়। এমন অবস্থা হয় যে শ্বাস নিতে পারছিলেন না তিনি। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাম-মনস্ক এই পরিচালক নিজের সরকার-বিরোধী অবস্থানের জেরে হামেশাই চর্চায় থাকেন। ২০১২ সালে ‘ভূতের ভবিষ্যৎ’ ছবির মধ্যে দিয়ে টলিউডে আত্মপ্রকাশ তাঁর। এরপর একে একে ‘আশ্চর্য প্রদীপ’, ‘মেঘনাথবদ রহস্য’, ‘ভবিষ্যতের ভূত’-এর মতো ছবি তৈরি করেছেন তিনি। গত বছর সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালি’ নির্মাণের নেপথ্য কাহিনি নিয়ে ‘অপরাজিত’ তৈরি করেন অনীক দত্ত। গত বছরের অন্যতম ব্যবসা সফল ছবি এটি। সম্প্রতি তিনি ব্যস্ত ছিলেন তাঁর আসন্ন ছবি ‘যত কাণ্ড কলকাতায়’ ছবির কাজে। ছবিতে সেলিব্রেট করা হবে বাঙালির প্রিয় গোয়েন্দার ‘মগজাস্ত্র’কে। কিন্তু আচমকা পরিচালকের অসুস্থতায় এই ছবির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: Pathaan Trailer: গোটা স্ক্রিন জুড়ে শুধুই তিনি! ট্রেলারে শাহরুখ বুঝিয়ে দিলেন তিনিই আসল ‘বাদশা’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest