Anil Ambani,Wasim Akram to Randeep Huda, a look at Sushmita Sen’s past relationships

Sushmita Sen: অনিল আম্বানি, ওয়াসিম আক্রম, রণদীপ হুডা…সুস্মিতার প্রেমিক তালিকা বেশ দীর্ঘ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হইচই ফেলে দিয়েছে দু’জনের ছবি। ললিত মোদী এবং সুস্মিতা সেন। মলদ্বীপে জমাটি ছুটির সেই ছবির সঙ্গেই দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীর সগর্ব ঘোষণা— প্রেম করছেন তাঁরা! বিয়ে করে ফেলেছেন নাকি দু’জনে? দেশজুড়ে জল্পনা তুঙ্গে উঠতেই ললিতের ব্যাখ্যা, আপাতত দু’জনে প্রেম করছেন জমিয়ে। তবে সাত পাকে ঘুরতেই পারেন শিগগিরই। তবে এক-আধটা নয়, ললিতকে নিয়ে সুন্দরী অভিনেত্রীর জীবনে প্রেমিক পুরুষের সংখ্যা এক ডজন পেরিয়ে গেল। জানেন কি, তালিকায় রয়েছেন ওয়াসিম আক্রম, মহেশ ভাট থেকে অনিল আম্বানিও?

  • ২০২১ সালে রোহমান শলের সঙ্গে প্রেম সম্পর্কে ইতি টানেন সুস্মিতা। দীর্ঘ তিন বছর ১০ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ঘর করেছিলেন তিনি।
  • রোহমানের আগে মুম্বইয়ের রেস্তরাঁ মালিক ঋত্বিক ভাসিন-র সঙ্গে ভালবাসায় জড়িয়েছিলেন সুস্মিতা। ক্রিকেট তারকা জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটকের বিয়েতে যুগলে দেখা গিয়েছিল তাঁদের। চার বছরের সম্পর্কে দাঁড়ি পড়ে ২০১৭-য়।
  • পরিচালক বিক্রম ভাটের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল সুস্মিতার, যা শুরু হয় ১৯৯৬ সালে ‘দস্তক’ সিনেমায় কাজের সময় থেকে। বিক্রম নিজের পরিবারকেও ছেড়েছিলেন সুস্মিতার জন্য। যদিও কিছুদিন পরেই দু’জনে আলাদা হয়ে যান।
  • বিক্রমের সঙ্গে প্রেম ভেঙে একা হয়ে পড়া সুস্মিতার মনে জায়গা করে নিয়েছিলেন হোটেলমালিক সঞ্জয় নারাং। সম্পর্ক অবশ্য বেশি দূর গড়ায়নি। ২০১৭ সালে এঁদের বিচ্ছেদ হয়।
  • সুস্মিতা সেনের সবথেকে চর্চিত প্রেমগুলোর মধ্যে এটা একটা। রণদীপ হুডা আর সুস্মিতা ‘কর্মা’, ‘হোলি’-তে কাজ করার সময় যা দানা বাঁধে। সম্পর্ক ভাঙলেও একে-অপরের সঙ্গে এখনও সু-সম্পর্ক আছে তাঁদের।
  • হটমেলের প্রতিষ্ঠাতা সাব্বির ভাটিয়ার সঙ্গেও সম্পর্ক ছিল সুস্মিতা সেনের বলে শোনা যায়। এবং এই সম্পর্কের মেয়াদও ছিল খুব কম।

আরও পড়ুন: Alia Bhatt : পর্তুগালে বালিয়াড়ির মধ্যে শুটিং, সামনে এল আলিয়ার বেবি বাম্প

  • পাকিস্তানের অভিনেতা-ক্রিকেটার ওয়াসিম আক্রমের সঙ্গে সম্পর্ক ছিল সুস্মিতা সেনের। একটি ডান্স রিয়েলিটি শো থেকে কাছাকাছি আসেন তাঁরা, তারপর প্রেম। লং ডিসটেন্স রিলেশনশিপ রেখেছিলেন অনেকটা সময়েই। এই সম্পর্কও কোনওদিন অফিসিয়াল করেননি অভিনেত্রী।
  • ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি চালাতেন বান্টি সচদেব। এমনকী, সুস্মিতার ম্যানেজারও ছিলেন তিনি। প্রায়ই একসঙ্গে দেখা যেত তাঁদের। তবে এই সম্পর্ক নিয়ে যতবার প্রশ্ন করা হয়েছে হেসে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।
  • ৩৬ বছরের সুস্মিতা প্রেমে পড়েছিলেন ২২ বছরের ইমতিয়াজ খতরির। গোয়াতে একসঙ্গে র‌্যাম্পে হাঁটেন দু’জন। সেখান থেকে বন্ধুত্ব আর প্রেম। সুস্মিতা নিজে এই ব্যাপারে কথা বলতে চাননি, ইমতিয়াজ জানিয়েছিলেন তাঁরা ‘ভালো বন্ধু’।
  •  কেরিয়ারের শুরুর দিকে আর এক পরিচালক মানব মেনন-র প্রেমেও ডুব দিয়েছিলেন সুস্মিতা। সে সম্পর্কের আয়ু ফুরোয় অচিরেই।
  • সুস্মিতা-মুদস্‌সর আজিজ-র প্রেমও অল্প দিনের। পরিচালক মুদস্‌সরের সঙ্গে আলাপ থেকে সম্পর্কের সূত্রপাত ‘দুলহা মিল গয়া’র সেটে। বিচ্ছেদও হয় ক’দিনের মধ্যেই।
  • সুস্মিতার জীবনে প্রথম প্রেম হয়ে এসেছিলেন রজত তারা। তখনও বিশ্বসুন্দরীর খেতাব জোটেনি অভিনেত্রীর। দিল্লিবাসী, সদ্যতরুণী সুস্মিতা সে সময়েই রজতের সঙ্গে সম্পর্কে জড়ান।

আরও পড়ুন: Emergency: ইন্দিরা গান্ধী হয়ে প্রকাশ্যে এলেন কঙ্গনা, নয়া লুকে দিলেন চমকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest