AK vs AK: অনিল কাপুরকে অবসর নিতে বললেন অনুরাগ কাশ্যপ! হতবাক নেটিজেনরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়ায় ঠান্ডা লড়াই যেন সম্প্রতি বলিউডের এক ট্রেন্ড হয়ে গেছে। এবার ট্যুইটারে রীতিমতো বাকযুদ্ধ লেগেছে অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor) ও চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap)। তবে অনুরাগ ও অনিলের ক্ষেত্রে কারণটা একটু ভিন্ন।

সোমবার দুপুর থেকে ‘যুদ্ধ’ শুরু হয়েছে। ‘ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডস’ পেয়েছে হিন্দি ওয়েবসিরিজ ‘দিল্লি ক্রাইম’। সেই নিয়ে পোস্ট করেছিলেন অনিল। তাঁর পোস্টটি শেয়ার করে ‘অস্কার’ না পাওয়া নিয়ে খোঁটা দিলেন কাশ্যপ। ব্যস! একে অপরকে অপমান করেই চলেছেন। কাশ্যপ বললেন, অনিল কাপুর নিজের ঘন চুলের জন্য সিনেমায় সু্যোগ পান। এমনকি অনিলকে অবসর নিতেও বলে দিলেন অনুরাগ। লিখেছেন, ‘স্যার, সমস্ত ৪০ বছরের পুরনো গাড়িকেই কিন্তু ভিনটেজ বলে না। কোনওটাকে বিপদও বলে’। পাশে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘অবসর হাতছানি দিচ্ছে’।

আরও পড়ুন: ক্রিসমাসে মুক্তি পাচ্ছে না শুভশ্রী-পরমব্রতর ‘হাবজি গাবজি’, কারণ জানালেন রাজ্ চক্রবর্তী নিজেই

শুধু তাই নয়, সঙ্গে ছবিও দিয়েছেন। নতুন চারটে ছবির পোস্টারের কোলাজ। সব ছবিতেই অনিল কাপুর অভিনয় করেছেন। তার উত্তরে অনিল লিখলেন, ‘আরে আমার গাড়ি ৪০ বছর চলেছে এই অনেক। তোর গাড়ি তো গ্যারেজ থেকেই বেরয়নি এখনও’। পাল্টা জবাব, ‘গাড়িটা যদি রেস থ্রি-র গাড়ি হয়, তা হলে গ্যারেজ থেকে না বেরনোই ভাল’। এ বারে অনিল হিসেবের খাতা খুললেন। দেখিয়ে দিলেন, তাঁর অভিনীত ‘রেস থ্রি’ ছবিটি বক্স অফিসে কত টাকার ব্যবসা দিয়েছে আর অনুরাগ পরিচালিত ‘বম্বে ভেলভেট’ কত। প্রথমটা ৩০০ কোটি আর দ্বিতীয়টা ৪৩ কোটি টাকার। সেই টুইট শেয়ার করে আবার কাশ্যপের খোঁচা, ‘ঠিক আছে স্যর। কাঁদবেন না’। নীচে অনিল কাপুরের ছবি।

সত্যি সত্যিই কি এত কুৎসিত দিকে চলে যাচ্ছে দ্বন্দ্ব? নাকি এই বিতণ্ডা আসলে কোনও আসন্ন ছবির প্রচার, যার খবর দেশবাসীর কাছে নেই? যত দিন যাচ্ছে, বিভিন্ন ছবির প্রচারে বহু বিচিত্র অভিনবত্ব দেখতে পাওয়া যাচ্ছে। সন্দেহের আরেকটি কারণও রয়েছে। অনুরাগ কাশ্যপের প্রথম পোস্টের তলায় একজন কমেন্ট করেছেন, ‘যাঁরা ভাবছেন, এ আবার কী শুরু হল? তাঁদের জন্য বলে রাখি, এটা আদপে একটি নতুন প্রোজেক্টের প্রচার’। কমেন্টে একটি ছবিও পোস্ট করেছেন। লেখা, ‘এ কে বনাম এ কে’। অর্থাৎ অনিল কাপুর বনাম অনুরাগ কাশ্যপ। ছবির উপরে আবার নেটফ্লিক্সের লোগো দেওয়া।

প্রসঙ্গত, এই ওয়েব সিরিজটি নেটফ্লিক্সে খুব শীঘ্রই মুক্তি পাবে। একজন পরিচালক, এক অভিনেতার মেয়েকে অপহরণ করেন। সেই অভিনেতা তাঁর মেয়েকে খোঁজার চেষ্টা করছেন এবং এই ভাবেই এগোচ্ছে ছবির গল্প”।

আরও পড়ুন: মোহরকে বিষ খাইয়ে মারার চেষ্টা শ্রেষ্ঠার! আবারও কি বিচ্ছেদ মোহদীপের?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest