Anil Kapoor's youngest daughter Riya Kapoor getting married today! Who knows the groom?

আজই সাত পাক ঘুরতে চলেছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর! পাত্র কে জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কাপুর পরিবারে বেজেছে বিয়ের সানাই। আজই অভিনেতা অনিল কাপুরের (Anil Kapoor) ছোট মেয়ে তথা প্রযোজক রিয়া কাপুর (Rhea kapoor wedding) বসছেন বিয়ের পিঁড়িতে। চিত্রপরিচালক করণ বুলানির (Karan Boolani) সঙ্গে গাঁটছড়া বাঁধছেন রিয়া। তবে জুহুর বাংলোতে নিজেদের মধ্যে অনাড়ম্বরেই বিয়ে করছেন সোনম কাপুরের (Sonam Kapoor) বোন।

‘আয়েশা’ , ‘বীরে দি ওয়েডিং’এর মতো ছবির প্রযোজনা করেছেন রিয়া কাপুর। গত ১৩ বছর ধরে তিনি করণ বুলানির সঙ্গে সম্পর্কে রয়েছেন। ‘আয়েশা’ ছবিতে সহ পরিচালক হিসাবে কাজ করেছেন করণ। এছাড়া ‘ওয়েক আপ সিড’ সহ একাধিক ছবিতে কাজ করেছেন, অনিল কাপুরের ‘সিরিজ ২৪’-এর অন্যতম পরিচালক ছিলেন তিনি।

আরও পড়ুন: Kaun Banega Crorepati 13: নতুন সিজনে নতুন চমক, ফের কবে ছোটপর্দায় ফিরছেন বিগ বি

তৈরি করেছেন ৫০০-র ও বেশি বিজ্ঞাপন। নেটফ্লিক্সের স্পোর্টস ড্রামা, ‘দ্যা সিলেকশন ডে’-র পরিচালক হলেন করণ বুলানি। তাঁর তৈরি That healing feeling তথ্যচিত্রটি আলোচনায় উঠে আসে। ইন্ডিয়ান ডকুমেন্টারি প্রোডাকশন অ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ বোর্ডের সদস্য হিসাবেও রয়েছেন অনিল কাপুরের (Anil Kapoor) এই জামাই। আসন্ন দিনে একটি কাজের জন্য এ আর রহমানের সঙ্গে জোট বাঁধছেন তিনি।

জানা যাচ্ছে, করোনা আবহে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়েটা সারছেন রিয়া কাপুর (Rhea Kapoor)। শুধুমাত্র পরিবারের লোকজন, আর ঘনিষ্ঠ কিছু আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবরাই এই বিয়েতে উপস্থিত থাকবেন। এদিকে বোনের বিয়ে উপলক্ষে মুম্বইতেই রয়েছেন সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজা।

আরও পড়ুন: মিলল না জামিন, মাদককাণ্ডে গ্রেফতার পরীমনিকে থাকতে হবে কাশিমপুর জেলে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest