Animal OTT: Fans 'disappointed' with no kiss between Ranbir Kapoor and Bobby Deol

Animal OTT: নেই রণবীর-ববির চুমু! ওটিটিতে আনকাট ‘অ্যানিম্যাল’ না দেখতে পেয়ে ক্ষোভ দর্শকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২৩-এর অন্যতম চর্চিত আর বিতর্কিত ছবি সন্দীপ রেড্ডি বাঙ্গার ‘অ্যানিম্যাল’। ১ ডিসেম্বর মুক্তি পায় সিনেমাটি। ছবিকে ‘এ’ শংসাপত্র দিয়েছিল সেন্সর বোর্ড। অর্থাৎ, প্রাপ্তবয়স্ক ছাড়া অন্যান্য বয়সের দর্শকের ক্ষেত্রে রণবীর কপূর ও রশ্মিকা মন্দনা অভিনীত এই ছবি দেখার ছাড়পত্র মিলবে না। শুধু সেই শংসাপত্র দিয়েই ক্ষান্ত হয়নি সিবিএফসি। ছবির একাধিক দৃশ্যে কাঁচিও চালিয়েছে সেন্সর বোর্ড। যেগুলির মধ্যে রয়েছে রণবীর ও রশ্মিকার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও। সিনেমায় দেখা মেলেনি রণবীর ও ববি দেওলের চুম্বনের দৃশ্য। তবে বাদ পড়ে যাওয়া দৃশ্যগুলিও নাকি দেখা যাবে ওটিটি ভার্সনে মূল ছবির সঙ্গেই। কথা দিয়েছিলেন পরিচালক বাঙ্গা।

অবশেষে ওটিটি-তে হাজির এই ছবি। ২৬ জানুয়ারি এই ছবি ওটিটিতে মুক্তির পরই ক্ষোভ দর্শকমহলে। রুপোলি পর্দায় এই ছবির দীর্ঘ ছিল ৩ ঘন্টা ২১ মিনিট, ওটিটিতে আরও ৮ মিনিট লম্বা হবে ‘অ্য়ামিন্যাল’ জানিয়েছিলেন পরিচালক। তবে মুক্তির পর হতাশ ভক্তরা। ক্লাইম্যাক্সে কোথায় রণবীর-ববির চুমুর দৃশ্য? পুরোটাই তো গাল-গল্প!

তাতেই বেজায় চটেছেন দর্শকদের একাংশ। কেউ লিখেছেন ‘‘অ্যানিম্যাল-এর ওটিটি ভার্সন পুরোটাই ভাঁওতাবাজি। বড় পর্দায় ৩ ঘণ্টা ২৩ মিনিট, ওটিটিতেও ৩ ঘণ্টা ২৪ মিনিট। ’’ অন্য এক দর্শক ক্ষোভ উগড়ে লেখেন, ‘‘এরা বলেছিলেন ৮ মিনিট বাড়তি থাকবে, কিছুই তো নেই।’’

রণবীর কাপুর অভিনীত ছবিটি মুক্তির পরপরই সমালোচনা হয়েছিল খুব। তাঁকে দেখা যায় রণবিজয় সিংয়ের চরিত্রে। ‘আলফা মেল’ (কোনও গোষ্ঠীর সবচেয়ে শক্তিশালী পুরুষ) বিষয়টিকে তুলে ধরা হয়েছিল। এবং সেই সঙ্গে চিত্রনাট্যে দাপিয়ে বেড়ানো পুরুষতান্ত্রিকতা নিয়ে নিন্দার ঝড় উঠেছিল। এই ছবির মাধ্যমেই নতুন করে কামব্যাক করেছিলেন ধর্মেন্দ্র পুত্র ববি দেওল। তাঁর অভিনীত চরিত্র খলনায়ক আবরার হকের ছবিতে মাত্র কিছুক্ষণেরই উপস্থিতি ছিল ববির। আর ওইটুকু উপস্থিতিতেই দর্শককে নিজের জাত চিনিয়ে দিয়েছেন ববি। ববি থেকে ‘লর্ড ববি’ হয়ে উঠেছিলেন তিনি। নেটিজ়েনরা বলেছেন, “কামব্যাক করতে হলে লর্ড ববির মতো হওয়া উচিত সেটা।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest