Site icon The News Nest

Animal: কেজিএফ-২ কে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়ল অ্যানিম্যাল! বক্স অফিসে গর্জন চলছেই

animal

বক্স অফিসে যেন পাগলা ঘোড়া ‘অ্যানিম্যাল’। প্রতিদিন লাফিয়ে বাড়ছে ছবিটির আয়। মুক্তির পর থেকেই আলোচনার শীর্ষে ছিল রণবীর কাপুরের লুক। এছাড়া একাধিক বিতর্ক পিছু নিলেও ভারতে চুটিয়ে ব্যবসা করছে রণবীর কাপুরের এই ছবিটি।

অ্যানিম্যাল মুক্তি পাওয়ার তৃতীয় শুক্রবার এই ছবিটি বক্স অফিসে ১৩০ কোটি টাকা আয় করেছে। হ্যাঁ, ঠিকই পড়লেন ১৩০ কোটি। এই ছবির মোট আয় গিয়ে এদিন দাঁড়িয়েছে ৪২৬ কোটি টাকা। এই বিপুল আয়ের সঙ্গে অ্যানিম্যাল ছবিটি নতুন রেকর্ড গড়ল। ভারতের সব থেকে বেশি আয় করা পঞ্চম ছবি হিসেবে নিজেকে তুলে ধরল রণবীর কাপুরের অ্যানিম্যাল। তার আগে আছে জওয়ান, পাঠান, গদর ২ এবং বাহুবলি ২। ভাবছেন কেজিএফ কোথায় গেল? অ্যানিম্যাল সেই ছবির রেকর্ড ভেঙে এগিয়ে গিয়েছে অনেকটাই।

ভারতীয় বক্স অফিসে যখন রণবীর কাপুর অভিনীত এই ছবি ৫০০ কোটির টপকানোর অপেক্ষা করছে তখন বিশ্বজুড়ে এই ছবিটি ৮০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। শাহরুখের জওয়ান-পাঠান ছবির পরেই আছে রণবীরের অ্যানিম্যাল।

এদিকে ছবিটি ঘিরে তুমুল বিতর্কও হয়েছে। কখনও দর্শকরা বলেছেন এই ছবি উগ্র পৌরুষকে উদযাপন করেছে, কখনও বলা হয়েছে এটা নারী বিদ্বেষী। তৃপ্তির সঙ্গে রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য, রণবীর রাশমিকার নগ্ন দৃশ্য এবং ববি দেওলের বৈবাহিক ধর্ষণের দৃশ্য উসকে গিয়েছে এসব বিতর্ক।

সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত এই ছবিতে রণবীর ছাড়াও আছেন রশ্মিকা মন্দানা, তৃপ্তি দিমরি, অনিল কাপুর, ববি দেওল, প্রমুখ। ১ ডিসেম্বর মুক্তি পায় রণবীর কাপুরের অ্যানিম্যাল। ওই একই দিনে বক্স অফিসে এসেছিল ভিকি কৌশল অভিনীত ও মেঘনা গুলজার পরিচালিত স্যাম বাহাদুর। তবে এই ছবিকে পায়ের মাটি শক্ত করারই সুযোগ দেয়নি সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যাকশন ড্রামা। প্রথম সপ্তাহে অর্থাৎ মাত্র ৭ দিনে ঘরে তুলেছিল ৩৩৮ কোটি।

Exit mobile version