শেষের মুখে সিরিয়াল? মৃত্যুশয্যায় অনিন্দ্য, শ্রীময়ীর সঙ্গে থাকার অনুরোধ জানাল রোহিতকে

কারওর স্পষ্ট দাবি, ‘রোহিত সেন আর শ্রীময়ীর রোমান্স দেখান, প্লিজ'।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গল্পের খাতিরে রোহিত সেন মারা যাবে, না বিদেশে ফিরে যাবে– কিছুদিন আগেও ‘শ্রীময়ী’ ধারাবাহিক এই নিয়ে মারাত্মক টেনশন ছিল অনুরাগীদের। সবার আন্দাজ ‘ভুল’ প্রমাণ করে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে অনিন্দ্য! শ্রীময়ীর প্রাক্তন স্বামী। অনিন্দ্যর মনোবল বাড়াতে তার পাশে পুরো পরিবার। খবর পেয়ে উপস্থিত শ্রীময়ীও। আর তার টানে এসেছে রোহিত।

কী ঘটতে চলেছে ‘শ্রীময়ী’তে? খবর, হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি অনিন্দ্য। শুনেই সেখানে ছুটে গিয়েছে শ্রীময়ী। ভেঙেও পড়েছে চিকিৎসায় সাড়া না দেওয়া ‘প্রাক্তন’কে দেখে। পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তারও প্রার্থনা, সুস্থ হয়ে বাড়ি ফিরুক অনিন্দ্য। সবাই যখন কেবিনের বাইরে দাঁড়িয়ে উৎকণ্ঠায় প্রহর গুনছে, তখনই যেন শ্রীময়ীর প্রার্থনার জোরে সামান্য সাড় ফিরে পায় অনিন্দ্য। ইতিমধ্যে খবর পেয়ে সেখানে এসেছে রোহিত। সবাই অনিন্দ্যর কেবিনে যেতেই রোহিতকে শ্রীময়ীর দায়িত্ব নেওয়ার অনুরোধ জানায় সে।

আরও পড়ুন: সেরা জুটির পুরস্কার পেল রাধিকা-কর্ণ, শোভনকে জড়িয়ে উচ্ছাস স্বস্তিকার

সেখানেই এক নতুন মুহূর্তের অবতারণা। মৃত্যুশয্যায় শুয়ে অনিন্দ্য এই প্রথম সরাসরি শ্রীময়ীর দায়িত্ব নেওয়ার অনুরোধ জানাল রোহিতকে। একই সঙ্গে স্বীকারও করেছে, রোহিত আর শ্রীময়ী একে অন্যের জন্যই তৈরি। রোহিত তার ভালবাসাকে যত ভাল রাখতে পারবে, ততটা ভাল আর কেউ শ্রীময়ীকে রাখতে পারবে না।

তবে ‘শ্রীময়ী’র আগামী পর্বের আগাম আভাস পেয়েও খুব স্বস্তিতে নেই ধারাবাহিকের অনুরাগীরা। যদি আবার গল্প বদলে যায়! সেই ভয়ে আগেভাগেই আর্জি জমা পড়েছে স্টার জলসার সামাজিক পাতায়, ‘এই সুযোগে অনিন্দ্যকে পরপারে পাঠিয়ে রোহিত আঙ্কলের সঙ্গে শ্রীময়ীর বিয়ে দিয়ে শ্রীময়ীকে একটু শান্তি দেওয়া হোক’।

কারওর স্পষ্ট দাবি, ‘রোহিত সেন আর শ্রীময়ীর রোমান্স দেখান, প্লিজ’। কিন্তু রোহিত জানে শ্রীময়ী এখনো ভালোবাসে অনিন্দ্যকে। এই পরিস্থিতিতে কোনদিকে যাবে গল্পের মোড়? নাকি রোহিত – শ্রীময়ীর বিয়ে দেখিয়ে শেষে হয়ে যাবে এই গল্প? আপাতত এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে।

আরও পড়ুন: মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত দুই সিনেমা, তারিখ জানালেন রাজ্ চক্রবর্তী নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest