Anirban Bhattacharya Suffering from Covid for 12 Days, He Is Asymptomatic

উপসর্গহীন করোনায় আক্রান্ত Anirban Bhattacharya, জানালেন বন্ধু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনায় আক্রান্ত অনির্বাণ ভট্টাচার্য। তবে তিনি অ্যাসিম্পটম্যাটিক, যাকে বলে উপসর্গহীন। এ কথা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন তাঁর নাট্য সহকর্মী তথা বন্ধু সাধন পাড়ুই।

গত ১২ দিন ধরে করোনায় ভুগছেন তিনি। তবে বর্তমানে ভালোই আছেন তিনি বলে জানা গেছে।উপসর্গহীন সংক্রমণ বলে বাড়িতেই আলাদা ভাবে রয়েছেন ‘খোকা’। তবে অবশ্যই সব নিয়ম মেনে। সেই নিয়ম মানার ক্ষেত্রে বিন্দুমাত্র কোনও ত্রুটি রাখছেন না অনির্বাণ। তাই আপাতত তারকার অনুরাগীদের চিন্তার কোনও কারণ নেই।

আপাতত গৃহবন্দী অবস্থাতেই চিকিৎসকের দেওয়া সব নির্দেশ মেনে চলছেন। ঘড়ির কাঁটা ধরে চলছে খাওয়াদাওয়া ও সব ওষুধপত্র নেওয়া। তবে টলি-তারকার বাড়ির অন্য সদস্যরা এখনও করোনা-মুক্ত

১২ দিন আগে মুক্তি পেয়েছে অনির্বাণ অভিনীত পুজোর ছবি ‘গোলন্দাজ’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দেব। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে ইশা সাহা, অনির্বাণ, জন ভট্টাচার্য, ইন্দ্রাশিস রায়-সহ টলিউডের একগুচ্ছ অভিনেতাকে। পঞ্চমীতে পুজো-মুক্তির দিন সবার সঙ্গে প্রিমিয়ারে এসেছিলেন অনির্বাণও। দেব-ও উপস্থিত ছিলেন সে ছবিরই প্রিমিয়ারে। শোনা যাচ্ছে, ওই প্রিমিয়ার শো থেকে বাড়ি ফেরার পর থেকেই নাকি অসুস্থ বোধ করতে শুরু করেন অনির্বাণ। এরপরেই করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে তাঁর। এ প্রসঙ্গে ইশা সাহার দাবি, প্রিমিয়ারে তাঁর সঙ্গে অনির্বাণের দেখা হয়নি। ফলে, ঘটনার কিছুই তিনি জানেন না।

প্রসঙ্গত এর আগে রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক, ঋতুপর্ণা সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তীর মতো অনেক টলিপাড়ার নামী নামই করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমান পরিস্থিতিতে অনির্বাণ দ্রুত সুস্থ হয়ে উঠুন, আপাতত সেটাই কামনা করছেন তাঁর অনুরাগীরা ও ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest