আঁতলামির চাষ করেন? নেটিজেনের প্রশ্নের পাল্টা জবাব অনির্বাণের, ভাইরাল হল কথোপকথন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: “আঁতলামির চাষ করেন?” অনুরাগীর প্রশ্নের উত্তরে অভিনেতার জবাব, “এবার বর্ষা ভাল, তাই ফলনও। ক্ষেতের পাশে ঘাসও অনেক, তাই গরুর আনাগোনাও অন্য সময়ের চেয়ে বেশি।” ব্যস! সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সেই কথোপকথন। বলা ভাল টুইটের প্রতিক্রিয়া। এক নেটিজেনের প্রশ্নের উত্তরে যা জবাব দিলেন অভিনেতা, সেই জবাবই ভাইরাল হল সোশাল মিডিয়ায়।

ব্যাপারটা কী? শুক্রবার অনির্বাণ(Anirban Bhattacharya) আসলে ছোটবেলার একটি ছবি পোস্ট করেছিলেন। তার ক্যাপশনও বেঁধেছিলেন খাসা। শৈশবের স্মৃতিমাখানো সব শব্দ। অনির্বানের শব্দচয়ন নিয়ে অবশ্য আলাদা করে বলার কিছুই নেই! বরাবরই অন্যদের থেকে আলাদা তিনি। ক্যাপশনে লিখেছেন, “তখন পাশের পাশের বাড়ির শিউলির গন্ধ রান্নঘর অবধি আসত, সদ্য ধরানো উনুন ছাপিয়ে। তখন করোনা ভাইরাস ছিল না। তখন আই টি সেল ছিল না। মানুষ, মানুষকে, মানুষ ভাবত, মানুষের মত করে। অথচ, নেহরু তখন বেঁচে নেই।” এই একটি টুইটের মধ্যেই তিনি ইন্দো-চিন ইস্যু থেকে শুরু করে গেরুয়া শিবিরকে তোপ দেগেছেন। আবার অনায়াসে নিজের শৈশবের একটুকরো স্মৃতিও তুলে ধরেছেন। সেই পোস্টকে ঘিরেই জনৈক তরুণের মন্তব্য, “আতলামির চাষ করেন?”

আরও পড়ুন: তীক্ষ্ণ মেধার অধিকারী ছিলেন সুশান্ত, ভাইরাল হল অভিনেতার টি-শার্ট

তরুণের এমন মন্তব্যে বিন্দুমাত্র বিচলিত না হয়ে পালটা দিয়েছেন অনির্বাণও। যা আপাতত সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আলোচ্য বিষয় হয়ে উঠেছে রীতিমতো! সংশ্লিষ্ট তরুণের মন্তব্যের পালটা দিয়ে তিনি লেখেন, “এবার বর্ষা ভাল, তাই ফলনও। ক্ষেতের পাশে ঘাসও অনেক, তাই গরুর আনাগোনাও অন্য সময়ের চেয়ে বেশি।” অভিনেতা যে বেশ বিচক্ষণ শব্দ প্রয়োগ করে পালটা দিয়েছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন নেই। আর সেই মন্তব্যই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

anirban 1

নেটিজেনদের একপক্ষের মতে যোগ্য জবাব দিয়েছেন অভিনেতা। আমফানে বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রচারের তোয়াক্কা না করেই। চিরাচরিত ট্রেন্ডে গা না ভাসিয়ে কাজ করেছেন সাধারণ মানুষের জন্য। তবুও খ্যাতির বিড়ম্বনা তো আছেই। কিন্তু তাতেও বিচলিত না হয়ে অভিনেতা ঠান্ডা জবাবে মোহিত নেটদুনিয়া।

আরও পড়ুন: স্বজনপোষণ করতে সুশান্তকে উপেক্ষা! অভিযোগের উত্তরে কি টুইট করলেন সলমন?

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest