Site icon The News Nest

‘ম্যাকবেথ’ অবলম্বনে প্রতিহিংসার গল্প বুনলেন অনির্বান, প্রকাশ্যে ‘মন্দার’-এর টিজার

WhatsApp Image 2021 10 06 at 6.43.33 PM

মহালয়া উপলক্ষে প্রকাশ্যে এল ‘মন্দার’ (Mandar) -এর টিজার। শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে প্রতিহিংসার গল্প বুনেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ।  আর তাঁর এই নয়া জার্নির সাক্ষী অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। ‘মানভঞ্জন’, ‘ভূমিকন্যা’ জুটি এবার হইচই-এর হাত ধরে আত্মপ্রকাশ করতে চলেছেন পরিচালক-অভিনেতা হিসেবে।

পরিচালনায় অবশ্য এই প্রথম নয়। এর আগেও পরিচালকের আসনে বসেছেন তিনি। তবে সেটা থিয়েটারের জন্য। দীর্ঘদিন ধরেই থিয়েটারের সঙ্গে যুক্ত অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। নাটকের মঞ্চ থেকে তাঁর অভিনয়গুণে সিনেপর্দাতেও দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা। এবার টলিউডের সেই অভিনেতাই প্রথমবার ক্যামেরার নেপথ্যে পরিচালকের আসনে। অভিনয়ে সোহিনী সরকারের পাশাপাশি দেবাশিষ মন্ডল।

বুধবার টিজার প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়। টিজারেই মালুম যে, এক ডার্ক থ্রিলার হতে চলেছে। রাজা হয়ে ওঠার গল্প না প্রতিশোধের পরিণতি? বাকিটা পরিচালক ভাঙবেন হইচই-এর পর্দায়। অতঃপর অনুরাগীরাও মুখিয়ে রয়েছেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্যের কেরামতি দেখার জন্য।

প্রসঙ্গত, বছর দুয়েক আগে বন্ধু সোহিনীর সঙ্গে অনির্বাণের সম্পর্কের গুঞ্জন ছেয়ে গিয়েছিল ইন্ডাস্ট্রিজুড়ে। তবে সেসব এখন অতীত। কারণ, অনির্বাণ গত নভেম্বরে বিয়ে করেছেন তাঁর দীর্ঘ দিনের বান্ধবী মধুরিমাকে। অন্যদিকে, সোহিনী সরকার এখন লিভ-ইন সম্পর্কে রয়েছেন রণজয় বিষ্ণুর সঙ্গে। তবে অনির্বাণ-সোহিনীর ‘রিল’ জুটি কিন্তু দর্শকদের দিব্যি পছন্দ। তা সে হইচই-এর পর্দায় ‘মানভঞ্জন’-ই হোক, কিংবা অরিন্দম শীলের পরিচালনায় ধারাবাহিক ‘ভূমিকন্যা’। আর সেই থেকেই জল্পনার সূত্রপাত ঘটেছিল। সেই জুটিই এখন ফিরছে, তবে ভিন্নভাবে।

Exit mobile version