ANJAN DUTT THRILLER WEB SERIES MURDER IN THE HILLS TRAILER OUT NOW

শৈল শহরের বুকে এবার Murder Mystery! আনছেন অঞ্জন দত্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পেলো ‘মার্ডার ইন দ্য হিলস সিরিজ’ এর ট্রেলার। সিরিজের পরিচালক অঞ্জন দত্ত।অভিনয় করেছেন রাজদীপ গুপ্তা,অর্জুন চক্রবর্তী,সুপ্রভাত দাস,অনিন্দিতা বসু প্রমুখ।গোয়েন্দা গল্পের পরিবর্তে অঞ্জন দত্ত এবার রহস্য এবং খুনের তদন্ত্রের ঘটনাকে নিয়ে গল্প বুনেছেন সিরিজের। পাহাড়ের আনাচে কানাচে লুকিয়ে থাকা অজস্র রহস্যের সন্ধান দিতেই আগামী ২৩ জুলাই ‘হইচই’ প্লাটফর্মে মুক্তি পাবে ‘মার্ডার ইন দ্য হিলস’।

দার্জিলিং ও অঞ্জন দত্ত, এই দুটো শব্দের মধ্যে নিবিড় সম্পর্ক। ছেলেবেলার অনেকটা সময় তাঁর কেটেছে পাহাড়ের কোলে, উত্তরবঙ্গের এই শহরে। দার্জিলিং-এর সঙ্গে অঞ্জন দত্তর সম্পর্ক পুরনো। তাই তো তিনি যখন ওয়েব দুনিয়ায় প্রবেশ করলেন, তখন অঞ্জন বেছে নিলেন তাঁর পছন্দের শহর দার্জিলিংকেই, সিরিজের পটভূমি হিসেবে। ‘মার্ডার ইন দ্য হিলস’ (Murder In The Hills) সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় ইনিংস শুরু করতে চলেছেন এই বর্ষীয়ান পরিচালক ।

অঞ্জন দত্তের কথায়, ‘আমি পরিবর্তনে বিশ্বাসী। আমি নতুনে বিশ্বাসী। ওয়েব মাধ্যম এক অন্য অভিজ্ঞতা। আমার বিশ্বাস, হইচই এর মাধ্যমে এই সিরিজ গোটা বিশ্বের মানুষের কাছে পৌঁছে যাবে। এত বছর কাজ করার পর আমি দৃঢ়ভাবে মনে করি, ওটিটি কিন্তু সিনেমা হলকে কড়া টক্কর দেবে। আমি ব্যক্তিগতভাবে ওটিটি-তে কাজ করতে চাই। দর্শকের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছি। সিরিজ দেখে মানুষের কেমন লাগে সেটা গুরুত্বপূর্ণ।’

আরও পড়ুন: Dilip Kumar: পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য দিলীপকুমারের; চোখের জলেই বিদায় ট্র্যাজেডি কিং-কে

নব্বইয়ের দশকের এক বিখ্যাত অভিনেতার সন্দেহজনক মৃত্যুকে ঘিরে এগিয়েছে সিরিজের গল্প। ট্রেলার দেখে বোঝা যায় দর্শক বেশ একটা ইনটেন্স মার্ডার মিস্ট্রি উপহার পেতে চলেছেন। গল্পের চলনে গতি রয়েছে। ভিন্ন পেশার সঙ্গে যুক্ত বেশ কিছু মানুষ একটি হত্যার জেরে সুতোই গেঁথে যায় ও তৈরি হয় নানা জটিলতা। এই ঘটনার সূত্র ধরেই গল্পের সুতো খুলেছেন পরিচালক।

‘মার্ডার ইন দ্য হিলস’ এ পুলিশের ভূমিকায় দেখা যাবে রাজদীপ গুপ্তাকে।সিরিজে একজন সাংবাদিকের চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী। চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছেন কোচের চরিত্রে রয়েছেন সুপ্রভাত দাস,শিক্ষিকার চরিত্রে অনিন্দিতা বসু,সৌরভ চক্রবর্তী রয়েছেন একজন ফিল্ম মেকারের চরিত্রে,লেখকের চরিত্রে অভিনয় করছেন রজত গঙ্গোপাধ্যায়।’মার্ডার ইন দ্য হিলস’ সিরিজের সংগীত পরিচালনা করেছেন নীল দত্ত।ট্রেলারটি মুক্তি পেতেই দর্শকদের মনে সিরিজটি ঘিরে রীতিমত আগ্রহ তৈরি হয়েছে।

আরও পড়ুন: Alia Bhatt: এবার হলিউডে পাড়ি জমাচ্ছেন আলিয়া ভাট?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest