Anjana Basu is returning to television, her character has a touch of politics

টেলিভিশনে ফিরছেন অঞ্জনা, চরিত্রে থাকছে রাজনীতির ছোঁয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘদিন পরে টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী অঞ্জনা বসু। সৌজন্যে আসন্ন ধারাবাহিক মন মানে না। সেখানে মুখ্য অ্যান্টাগনিস্টের চরিত্রে তাঁর অভিনয় দেখবেন দর্শক। বড়মা নামেই অনস্ক্রিন পরিচিত হবেন তিনি। শুধু তাই নয়, এই চরিত্রের একটি রাজনৈতিক ব্যাকগ্রাউন্ডও রয়েছে বলে খবর।

শাড়ির মার্জিত সাজ। হাতে মোটা মোটা শাঁখা, পলা, বালা। কানে এবং গলায় হালকা থেকে ভারী গয়না। নাকে বড় নাকছাবি। সিঁথিতে চওড়া সিঁদুর। তবে সবথেকে বেশি নজরকাড়া তাঁর কপালের বড় সিঁদুরের টিপ। এ ভাবেই এই ধারাবাহিকের জন্য অঞ্জনার লুক সেট হয়েছে।

অন্যদিকে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন শ্যাম। ব্যক্তিগত সম্পর্কে অভিনেতা জন ভট্টাচার্যের ভাই তিনি। আসন্ন ধারাবাহিক ‘মন মানে না’-র মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই প্রোমো প্রকাশ করেছে সংশ্লিষ্ট চ্যানেল। তা দেখার পর দর্শকের বড় অংশের মনে হয়েছে, একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে শ্যামকে।

আরও পড়ুন: পুরানো যৌন দৃশ্য ভাইরাল! ‘অশ্লীলতা’ ছড়ানোয় Boycott Radhika Apte ডাক টুইটারে

এই ধারাবাহিকে শ্যামের বিপরীতে রয়েছেন পল্লবী দে। ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘আমি সিরাজের বেগম’-এর মতো ধারাবাহিকে এর আগে পল্লবীর অভিনয় দেখেছেন দর্শক। কমেডি ড্রামা ‘সরস্বতীর প্রেম’-এও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। এ বার তাঁকে প্রতিদিন দেখা যাবে এই নতুন ধারাবাহিকে।

মুখ্য দুই চরিত্র গৌরী এবং রুদ্রর প্রেমের গল্প দিয়ে সাজানো হয়েছে ‘C’-র চিত্রনাট্য। ছেলেটি সে ভাবে পড়াশোনার সুযোগ পায়নি। স্বভাব রাগী। মেয়েটি শিক্ষিত। তার নিজস্ব কিছু মূল্যবোধ রয়েছে। শান্ত স্বভাবের এই মেয়েটির সঙ্গে সম্পর্ক তৈরি হবে ছেলেটির।

‘মন মানে না’-র টাইটেল ট্র্যাক তৈরি করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। নিকিতা গান্ধী এবং শাশ্বত সিং গেয়েছেন গান। নতুন গল্প দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন: দেশের আশ্চর্য সব ঘটনা নিয়ে এবার টিভির পর্দায় আসছেন সোনু, বেজায় খুশি ভক্তরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest