Ankita Lokhande: Bigg Boss 17: Ankita Lokhande Confirms She Took A Pregnancy Test

Ankita Lokhande: বিগবসের ঘরে অন্তঃসত্ত্বা অঙ্কিতা? ভিকির সঙ্গে যত অশান্তি, সবই অভিনয়?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বছরে বিগ বসে চর্চায় আছে ভিকি জৈন আর অঙ্কিতা লোখান্ডের সম্পর্ক। দুজনের ঝগড়া প্রায়ই জায়গা করে নেয় শিরোনামে। শুধু তাই নয়, বিগ বসের প্রতিযোগীদের সঙ্গে কথাবার্তায় প্রায়ই সুশান্তের ব্যাপারে কথা বলতে শোনা যায় অঙ্কিতাকে। তবে এবার এল আরও বড় খবর। স্বামী ভিকির সঙ্গে কথা প্রসঙ্গে পবিত্র রিস্তা অভিনেত্রী জানালেন, বিগ বসের ঘরে হওয়া প্রেগন্যান্সি টেস্টের কথা।

অক্টোবরের ১৫ তারিখ থেকে শুরু হয়েছে বিগ বস-এর নতুন সিজন। সেখানে প্রতিযোগী হিসেবে আসার পর থেকেই শুরু হয় এই অভিনেত্রী এবং তাঁর স্বামীর মধ্যে ঝামেলা। চলতি সপ্তাহতেই তাঁরা দুজন বিগ বস-এর দুটি হাউসের মধ্যে ভাগ হয়ে যান। অঙ্কিতা চলে যান ‘দিল কি মাকান’-এ, অন্যদিকে ভিকি যান ‘দিমাগ’-এ। যার কারণে তাঁদে ঝগড়ার মাত্রা বেড়েছে।

এরই মধ্যে অঙ্কিতার অনুমান তিনি মা হতে চলেছেন। একটি ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানেই স্বামী ভিকি জৈনকে অঙ্কিতাকে বলতে শোনা গিয়েছে, “মানসিক ভাবে ক্লান্ত লাগছে আমার। মনে হচ্ছে আমি খুব অসুস্থ। আমি ঠিক নেই। আমার পিরিয়ডস হচ্ছে না। আমি বাড়ি যেতে চাই।” ভিকি কিছু বলতে গেলে অঙ্কিতা তাঁকে আবারও থামিয়ে দিয়ে বলেন, “আমি পাগল নই। আমি জানি আমি কী বলছি। রক্তপরীক্ষা হিয়েছে আমার। প্রেগন্যান্সির জন্য। ইউরিন টেস্টও হয়েছে। আমার মুড সুইং হচ্ছে। কিছু তো একটা হচ্ছে আমার।”

শুধু তাই নয়, অঙ্কিতা সহ প্রতিযোগীদের এও জানান, মাঝেমধ্যেই নানা ধরনের খাবার খেতে ইচ্ছে করছে তাঁর। খিদে পাচ্ছে ঘনঘন। সত্যিই যদি এমনটা হয়, তবে অঙ্কিতাই হবেন এমন কোনও প্রতিযোগী যিনি বিগবস হাউজে গিয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন। যদিও বিগবস নির্মাতাদের তরফে এখনও পর্যন্ত এই বিষয়ে এখন নিশ্চিত করে কিছু বলা হয়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest