Site icon The News Nest

বিয়ের প্রস্তুতির মাঝেই হাসপাতালে Ankita Lokhande, কী হল অভিনেত্রীর?

ankita vicky

সামনেই বিয়ে, তার আগেই হাসপাতালে ভর্তি হয়েছেন অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিস্তা'(Pabitra Rishta) খ্যাত অভিনেতাকে মঙ্গলবার রাতে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। জানা যাচ্ছে, পা মচকে গিয়েছিল অঙ্কিতার, সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। আগামী বেশ কয়েকদিন তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন চিকিৎসক।

গত সপ্তাহেই ভিকি জৈনর বাড়িতে প্রাক-বিবাহ অনুষ্ঠানের জন্য হাজির হয়েছিল অঙ্কিতা ও তাঁর পরিবার। বাড়ির সকলকে নিয়ে পুজোয় ভাগ নিতে দেখা যায় তাঁকে। মহারাষ্ট্রের সাবেকি সাজে সেদিন দেখা গিয়েছিল তাঁদের। মাথায় বাঁধা ছিল মুন্ডাভালিয়া।  আগামী ১৪ ডিসেম্বর হবে বিয়ে হওয়ার কথা মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে।

প্রি এবং পোস্ট ওয়েডিং মিলিয়ে তিন দিনের অনুষ্ঠান। যদিও নিজের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি অঙ্কিতা। তাঁর ঘনিষ্ঠ সূত্র সাংবাদিকদের জানিয়েছেন, ইতিমধ্যেই প্রিয়জনেদের বাড়ি বিয়ের কার্ড পৌঁছে গিয়েছে। আগামী ১২ ডিসেম্বর হবে মেহেন্দির অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলাতেই এনগেজমেন্ট। আগামী ১৩ ডিসেম্বর গায়ে হলুদের অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলা বসবে সঙ্গীতের আসর। পরের দিন অর্থাৎ ১৪ ডিসেম্বর সকালে বিয়ে এবং বিকেলে রিসেপশন হবে অঙ্কিতা-ভিকির। বলিউড বিশেষ করে ছোট পরদার বহু তারকা উপস্থিত থাকবেন সেদিন।

সূত্রের খবর, মেহেন্দির দিন ভাইব্রেন্ট থিম বেছে নিয়েছেন এই জুটি। গায়ে হলুদের অনুষ্ঠানে সকলে নাকি হলুদ রঙা পোশাকে সাজবেন। আর সঙ্গীতে ইন্দো-ওয়েস্টার্ন লুকে দেখা যাবে অঙ্কিতা এবং ভিকিকে। বিয়ের জন্য দিন কয়েক কাজ থেকে বিরতি নেবেন অঙ্কিতা। সে কারণে এখন যতটা সম্ভব নাকি শুটিং এগিয়ে রাখছেন তিনি।

তবে, তার আগে পায়ের ব্যথা কমিয়ে ঝটপট সুস্থ হতে হবে অঙ্কিতা লোখান্ডেকে।

 

Exit mobile version