Ankita Lokhande, Vicky Jain's ring exchange moment had a Sushant Singh Rajput connection. See VIDEO

সুশান্তের স্মৃতি নিয়েই প্রেমিকের আঙুলে আংটি পরালেন অঙ্কিতা! মন খারাপ নেটপাড়ার, দেখুন ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হবু স্বামী ভিকি জৈনের সঙ্গে আংটি বদল পর্ব সারলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে এনগেজমেন্ট সারেন এই জুটি। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে অঙ্কিতা-ভিকির আংটি বদল অনুষ্ঠানের ছবি।

তবে এই আনন্দ-উৎসবেও জড়িয়ে রাখলেন প্রাক্তন প্রেমিকের স্মৃতি। ভিকি তাঁর আঙুলে আংটি পরাতেই বেজে উঠল প্রয়াত সুশান্ত সিংহ রাজপুতের ‘রাবতা’ ছবির গান। এক গাল হেসে হবু স্বামীকে জড়িয়ে ধরলেন অঙ্কিতা। তারকা জুটির এই বিশেষ মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Richa Shah (@lokhandeankita_fan)

কালো গাউনে সেজেছিলেন অঙ্কিতা। ভিকিও অঙ্কিতার সঙ্গে মিলিয়ে স্যুট-বুট পরেছিলেন।  দুজনেই প্রাক বিয়ের অনুষ্ঠানে বিভিন্ন গানের তালে পারফর্ম করেন।  বন্ধু এবং আত্মীয় পরিজনদের উপস্থিতিতে ভিকির হাতে হাত রেখে কেটে নেন চার তলা কেক। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের এনগেজমেন্ট অনুষ্ঠানের আসর। ১৪ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। তবে এই জাঁকজমক, হইহুল্লোড়ের মাঝেও অঙ্কিতার সঙ্গে থেকে গেল তাঁর অতীত। থেকে গেলেন সুশান্ত সিংহ রাজপুত।

সুশান্তের সঙ্গে অঙ্কিতার প্রেম ভেঙেছিল ২০১৬ সালে। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র সাফল্যের পর থেকেই আলগা হতে থাকে তাঁদের সম্পর্কের বাঁধন।

অবশেষে কোনও তর্ক-বিবাদ ছাড়াই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন দু’জন। কিন্তু প্রেম ভাঙলেও থেকে যায় বন্ধুত্ব। সুশান্তের মৃত্যুর পরেও তাঁর পরিবারের পাশে ছিলেন অঙ্কিতা । প্রাক্তন প্রেমিক তথা বন্ধুর জন্য ‘বিচার’ চেয়ে গলা ফাটিয়েছিলেন সংবাদমাধ্যমেও। অনুরাগীদের একাংশ মনে করছেন, প্রেম ভাঙলেও অঙ্কিতার হৃদয়ে সুশান্তের স্মৃতি আগাগোড়াই অমলিন। তাই প্রয়াত প্রেমিকের স্মৃতি নিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করছেন তিনি। কেউ কেউ আবার মনে করছেন, আংটি বদলের সময় এই গান বেজে ওঠা নিছকই কাকতালীয় ঘটনা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest