Ankita-Sushant: Ankita Lokhande talks about her break up reason with Sushant Singh Rajput on Bigg boss 17

Ankita-Sushant: এক রাতে সব শেষ…বিগ বসে সুশান্তের সঙ্গে ব্রেকআপের কারণ বলে বিতর্ক বাড়ালেন অঙ্কিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘পবিত্র রিস্তা’র ধারাবাহিক থেকেই প্রেম শুরু হয়েছিল অঙ্কিতা লোখন্ডে ও সুশান্ত সিং রাজপুতের। বেশ কয়েক বছর চলেছিল সেই প্রেম। এমনকি ঠিক ছিল বিয়েও করবেন তাঁরা। তবে হঠাৎ করেই উথালপাথাল। ভেঙে যায় তাঁদের সম্পর্ক। কেন ভেঙেছিল, কী ছিল নেপথ্যে, সে সব নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল ছিল বরাবরই। অঙ্কিতা এ নিয়ে কোনওদিনই সেভাবে মুখ খোলেননি। তবে বিগবস হাউজে এসে বদলে গেল সব। জীবনে যা কোনওদিন কাউকে বলেননি, সেই অতি গোপন কথা সকলের সঙ্গে শেয়ার করে নিলেন অঙ্কিতা।

সোমবারের এপিসোডে মুনাওয়ার ফারুকির সঙ্গে কথা বলার সময় অঙ্কিতা জানালেন, কোনও কারণ না দেখিয়েই তাঁর সঙ্গে ব্রেকআপ করে নেন সুশান্ত। মুনাওয়ার অঙ্কিতাকে তাঁর আর সুশান্তের ব্রেকআপের কারণ নিয়ে জানতে চাইলে জবাব আসে, ‘কোনও কারণ ছিল না। হঠাৎ করেই এক রাতে সব বদলে যায়।’

অঙ্কিতা এরপর আরও বলেন, ‘যখন তুমি কেরিয়ারের উপরে ওঠো না ১০ লোক চলে আসে কান ভরতে। আমি জানিও না ঠিক কী হয়েছিল। আমি ওকে আটকানোর চেষ্টাও করিনি।’ অঙ্কিতা এরপর আরও বলেন, সুশান্তের সঙ্গে ব্রেকআপ একদিকে ভালো হয়েছে তাঁর জন্য। নিজের জন্য বাঁচতে শিখেছেন, নিজের সিদ্ধান্ত নিজে নিতে শিখেছেন।

অঙ্কিতার কথায়, “এক রাতের মধ্যে গায়েব হয়ে গিয়েছিল। আসলে সাফল্য পাচ্ছিল তাই ওকে কুমন্ত্রণা দিচ্ছিল। আমার জীবন থেকে হঠাৎ করেই হারিয়ে যায় সুশান্ত।” অঙ্কিতা জানান, পরবর্তীতেও বিচ্ছেদের কারণ নিয়ে কখনও অঙ্কিতাকে কোনও সদুত্তর দেননি সুশান্ত সিং রাজপুত। তবে অঙ্কিতা জানান, সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর তিনি ভেঙে পড়েছিলেন। সব কিছু শূন্য লাগছিল তাঁর। পরবর্তী সম্পর্কে জড়াতে অনেক সময় লেগেছিল তাঁর। তবে আবারও প্রেমে পড়েন তিনি। সেই প্রেমিকই এখন তাঁর স্বামী, নাম ভিকি জৈন।

বিগ বস ১৭-তে হাজির হয়েছেন অঙ্কিতা লোখাণ্ডে ও ভিকি জৈন। বিয়ের আগে একসঙ্গে স্মার্ট জোড়ি-তে ভাগ নেন তাঁরা। সেই শো জিতেও নেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest