Ankush Hazra New Film Mirza Teaser

Mirza: লম্বা চুল, স্থির দৃষ্টি…‘মির্জা’র টিজারে অঙ্কুশ হাজরাকে চেনা দায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উসকো খুশকো চুল। চোখে চশমা। মুখে ধোঁয়া ওঠা সিগারেট। নিজের প্রযোজনায় এভাবেই ‘মির্জা’ (Mirza) হয়ে উঠলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। ছবির টিজার দেখে মুগ্ধ অঙ্কুশ অনুরাগীরা।

এই ছবিতে শুধু অভিনয়ই করেননি অঙ্কুশ। তিনি এই ছবির নিবেদকও। শুরু করেছেন তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থা ‘অঙ্কুশ মোশন পিকচার্স’।গত ১৫ আগস্ট বড় ঘোষণার আভাস দেন অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় লেখেন, এই ঘোষণা খুবই স্পেশ্যাল। আর তা অনুরাগী ও দর্শকদের গত ১২ বছরের ভালবাসা ছাড়া সম্ভব হত না। সময়মতোই ‘মির্জা’ ছবির কথা ঘোষণা করেন অঙ্কুশ। “Be the change that we wish to see in the world- কথাটা গান্ধীজির, শুনেছে সবাই, কিন্তু মেনেছি শুধু আমি, মির্জা”, লেখেন মোশন পোস্টার শেয়ার করে।

আরও পড়ুন: National Cinema Day: যে কোনও সিনেমাহলে মাত্র ৭৫ টাকায় দেখুন ব্রহ্মাস্ত্র ও অন্যান্য ছবি, কবে মিলবে এই বিশেষ অফার

বোঝাই যাচ্ছে অ্যাকশন ফিল্ম হতে চলেছে এটি। যদিও এই ছবিতে আর কারা রয়েছেন সেই সম্পর্কে কিছুই জানা যায়নি।‘মির্জা’র পরিচালনার দায়িত্ব সামলেছেন সুমিত সাহিল। চিত্রনাট্যকার অর্নব ভৌমিক।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

টিজারের শুটিং হয়েছে কলকাতায়। যাতে এক পরিত্যক্ত বাড়ির দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে। সেখানেই ডেরা মির্জার। যাকে ধরতে মরিয়া গুণ্ডা, পুলিশ থেকে স্পেশ্যাল ফোর্স। মোক্ষম সময় ‘কাহানি মে টুইট’। দাবার চাল এক্কেবারে উলটে দেয় মির্জা। আগুন ধরিয়ে দেয় গোটা জায়গায়।

অভিনেতার নতুন ছবির জন্য শুভেচ্ছা জানালেন তার সহকর্মী তথা ইন্ডাস্ট্রির অনেকেই। মির্জা হিসেবে অঙ্কুশকে দেখে মুগ্ধ দেব। ‘পুরো আগুন’, শুভেচ্ছা জানিয়ে লেখেন তিনি। সায়ন্তিকা লিখলেন, তোর লুকটা দারুণ!

আরও পড়ুন: Bipasha Basu: মাছ, মিষ্টি এন্ড মোর! শাঁখা, পলা, শাড়িতে সেজে সাধ খেলেন বিপাশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest