Ankush-Oindrila: ankush hazra and oindrila sen shares photo from their visit of icelands blue lagoon

Ankush-Oindrila: আইসল্যান্ডের ব্লু লেগুনে স্পা করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! খরচ জানলে উড়বে ঘুম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করলেন অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন।নীল জলে গা ডুবিয়ে থাকা দুই তারকার ছবি দেখে আপনার মনে প্রশ্ন আসতেই পারে এবারে কথায় ঘুরতে গেলেন তাঁরা। আইল্যান্ডের গ্রিন্ডাভিক শহরের একটি স্বার্টসেঙ্গি জিওথার্মাল পাওয়ার প্ল্যান্ট থেকে উপচে পড়া জল নিয়ে তৈরি হয়েছে ব্লু লেগুন। যা গোটা পৃথিবীর পর্যটকদের কাছে বিশেষ জনপ্রিয়। আইল্যান্ডে আসা মানুষরা খুব কমই মিস করেন এই স্পা।

চারদিক পাহাড়ে ঘেরা সুনীল জল। এই জলাশয়ের মাঝেই রয়েছে কাছের সেতু, ঝরনা। প্রতিদিন ৫০০ পর্যটকের প্রবেশের অনুমতি রয়েছে এখানে। ঠান্ডা আইল্যান্ডে ব্লু লেগুনের উষ্ণ জলে স্নান করতে বেশ ভালোই ভিড় হয়। আগে থেকে বুকিং না করলে স্লট পাওয়াও বেশ মুশকিল।

চারিদিকে পাহাড়ে ঘেরা এই আইল্যান্ডে প্রতিদিন ৫০০ জন পর্যটকের প্রবেশের অনুমতি রয়েছে৷ ব্লু লেগুনের উষ্ণ জলে রয়েছে প্রচুর পরিমাণে সালফার ও সিলিকা৷ জলের তাপমাত্রা থাকে ৩৭ থেকে ৩৯ ডিগ্রি সেললিয়াস৷ এখানে রাতে থাকার ব্যবস্থাও রয়েছে৷ তবে খরচ শুনলে মাথায় হাত উঠবে৷

এই ব্লু লেগুনের প্রবেশের জন্য মোট তিনটি প্যাকেজ রয়েছে৷ সবচেয়ে কম প্যাকেজের মূল্য ভারতীয় টাকায় ৭৬৬৪ টাকা৷ যার মধ্যে একটা টাওয়াল, ড্রিঙ্ক, সিলিকা মাড মাস্ক, রয়েছে৷ এবং বাকি দুটো প্যাকেজের মূল্য ৯ হাজার ও ৫২ হাজার টাকা৷ যারা এখানে গোটা একটা রাত থাকতে চাইছেন তার জন্য খরচ পড়বে ৫০ হাজার থেকে ২ লাখ টাকা পর্যন্ত।

নীল জলে প্রিন্টেড বিকিনি পরে নো মেক আপ লুকে ধরা দিয়েছেন ঐন্দ্রিলা৷ ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন স্বপ্ন৷

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest