Annu Kapoor dropped real hot wax on Ashmita's back in Paurashpur sex scene

যৌনতার দৃশ্যে পিঠে ঢালা হয়েছিল গরম মোম, রহস্য ফাঁস করলেন Paurashpur অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওটিটি মানেই খুল্লমখুল্লা বোল্ড সিন, সঙ্গমের দৃশ্য। অল্ট বালাজি (Alt Balaji) -র বিতর্কিত সিরিজের তালিকায় একদম উপরের দিকে রয়েছে ‘পৌরুষপুর’। সিরিজে লাগামছাড়া যৌনতা দেখানো হয়েছে বলে অনেকেই দাবি তুলেছেন।

পৌরষপুর রাজত্বের সর্বেসর্বা রাজা ভদ্রপ্রতাপ। কেবল নামেই না। রাজত্বের সর্বত্র পুরুষতন্ত্রের জয়জয়কার। সেই রাজার অনেক রানির মধ্যে এক রানি উমংলতা। রাজার অত্যাচারে মানসিক ও শারীরিক ভাবে বিধ্বস্ত রানিরা। শোষিত হতে হতে এক দিন সেই রাজত্বের মহিলারা ফুসলে ওঠেন। পুরুষতন্ত্রের আঁতুরঘর থেকে জন্ম নেয় নারী স্বাধীনতার বিপ্লব। এই গল্প নিয়েই বহুলচর্চিত ওয়েবসিরিজ ‘পৌরষপুর’।

রাজার চরিত্রে অভিনয় করেছেন অন্নু কাপুর। উমংলতা রানির চরিত্র ফুটিয়ে তুলেছেন অস্মিতা বক্সী। ট্রেলারে একটি মুহূর্তে দেখা যায়, যেখানে রাজা তাঁর এক রানি উমংলতার খোলা পিঠের উপর গরম মোম ঢেলে দিচ্ছেন। চিৎকার করে ওঠেন রানি। সাক্ষাৎকারে জানা গেল, নকল নয়, সেই মোমটি আসল মোম, এবং ততটাই গরম, যতটা দেখে মনে হচ্ছে দর্শকের। অষ্মিতা জানালেন, পিঠের উপর কেবল সিলিকনের পাতলা একটি চাদর ছিল, যাতে যন্ত্রণাটা একটু কম হয়।

এই প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। অস্মিতা বলেন, ‘ওটা সেক্সের দৃশ্য নয়, বলা যেতে পারে নিখাদ লাভ মেকিং-এর মুহূর্ত। বরের সঙ্গে প্রথম রাতে যেমনটা ঘটে আর কী। বিষয়টা সেনচুয়াস দেখাবে তেমনটাই চেয়েছিলাম। আর সত্যি বলছি অন্নু জি ভীষণ খেয়াল রেখেছেন যাতে আমার অস্বস্তি না হয়। অভিনেত্রী স্থির করেছিলেন, দৃশ্যটি যেন কোনও ভাবে মেকি না লাগে। তাই তিনি এই সিদ্ধান্ত নেন। অভিনয় করেন গরম মোমের যন্ত্রণা পিঠে নিয়ে!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest