Another model, Saraswati Das, found dead in her residence in Kolkata

Model Saraswati Das: মেহেন্দির ডিজাইনের খাতার শেষ পাতায় ‘নোট’, উদ্ধার আরও এক মডেলের ঝুলন্ত দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরপর তিনজন মডেলের অস্বাভাবিক মৃত্যুতে হতবাক তিলোত্তমা। এই আবহে শনিবার ফের এক তরুণীর অস্বাভাবিক মৃত্যু ঘটল কসবায়।  মেয়েটির মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। কী ভাবে এবং কেন ওই ঘটনাটি ঘটল খতিয়ে দেখছে পুলিশ।

শনিবার রাতে ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ১৮ বছর বয়সি এই তরুণীর দেহ। কসবায় একটি আবাসনে মা মাসি এবং দিদিমার সঙ্গে থাকতেন সরস্বতী। জানা যায়, শনিবার রাতে বাড়ির সকলের সঙ্গে ভালোভাবেই কথা বলেছেন। এই ঘটনার নেপথ্যে কোনও সম্পর্কের টানাপোড়েন থাকতে পারে বলে মনে করছেন পরিবারের সদস্যরা। পরিবার সূত্রে খবর, সরস্বতী মেক আপ আর্টিস্টের কাজ করতেন। মাঝেমধ্যে ফটোশুটের কাজও করতেন।

আরও পড়ুন: Virushka: ‘খোলামেলা’ অনুষ্কাকে দেখে আপ্লুত বিরাট, সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে পাঠালেন আদর

খুব ভালো মেহেন্দি আঁকতেন। সেই মেহেন্দির ডিজাইন তিনি এঁকে রাখতেন খাতার পাতায়। তাঁর ডিজাইন ভরা একটি খাতার শেষ পাতাতেই মিলল তাঁর মায়ের জন্য লেখা ‘শেষ বার্তা।’ নোটে লেখা, ‘আমার জীবনের সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে প্রিয় মানুষ আমার মাকে ধন্যবাদ জানাতে চাই। তুমি সব সময় আমার সঙ্গে ছিলে, আমার জন্যে ছিলে, তাই তোমাকে ধন্যবাদ।’

রবিবারই সরস্বতীর দেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়। প্রাথমিক তদন্তের পুলিশের অনুমান সরস্বতী আত্মহত্যাই করেছেন। তবে এর নেপথ্যে মূল কারণ খুঁজে বের করতে তদন্ত শুরু হয়েছে। সোমবার তাঁর ফোনটি আনলক করে এ বিষয়ে তথ্য পাওয়ার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি, কথা বলা হচ্ছে সরস্বতীর পরিচিত কিছু ব্যক্তির সঙ্গেও।

আরও পড়ুন: Bidisha De Majumder Death: ফাঁস যুগলের অন্তরঙ্গ ছবি, ৩ দিন জামশেদপুরের হোটেলে অনুভবের সঙ্গে বিদিশা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest