Antarjal Trailer Is Out Now Starred By Koushani Mukherjee Bonny Sengupta

Antarjal: নিখোঁজ বনির সন্ধানে কৌশানির যাত্রা শুরু, দেখুন ‘অন্তর্জাল’- এর ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পেল বনি সেনগুপ্ত (Bonny Sengupta), কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) অভিনীত ও প্রার্জুন মজুমদার (Prarjun Majumder) পরিচালিত ‘অন্তর্জাল’ (Antarjaal) ছবির ট্রেলার।

ফিচার ফিল্মে কৌশানির চরিত্রের নাম লহরী। পেশায় লেখিকা। তার স্বামী অপূর্বর চরিত্রে অভিনয় করছেন বনি। ২ মিনিট ২০ সেকেন্ডের ট্রেলার টানটান উত্তেজনা এবং থ্রিলারে ভরপুর। সুখের সংসারে ছন্দপতন হয় যখন তাঁদের প্রথম বিবাহবার্ষিকীতে অপূর্ব নিখোঁজ হয়ে যায়। এরপরের ঘটনাগুলো হল অপূর্বকে খোঁজার নিবিড় অনুসন্ধান এবং তাকে খুঁজে বের করার জন্য নিখোঁজ সূত্রে একে একে যোগ করা।

আরও পড়ুন: Bollywood Updates: কার্তিকের গালে আলতো আদর শাহরুখের! ‘ব্রোম্যান্স’য়ে মজে নেটিজেনরা

আগেই পোস্টারে চমক পেয়েছিল দর্শক। আধো অন্ধকারে দেখা যাচ্ছিল বনিকে। আর ছুরির ফলায় ছিল কৌশানির মুখ। এবার প্রকাশ্যে এল ট্রেলার। এদিন ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিল ছবির সকল কলাকুশলীরা।

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, সৌমাল্য দত্ত। ‘অন্তর্জাল’ আবেগ, ভালোবাসা, স্নেহ এবং একইসঙ্গে প্রতিশোধ এবং সম্পর্কের গল্প। অতিমারীর ফলে মানুষ বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছে। এই পরিস্থিতিতে গার্হস্থ্য হিংসার ঘটনাও বেড়েছে। এই ছবি থ্রিলার ঘরানার হলেও সেখানে এই বিষয়গুলিও উঠে আসবে। ছবির প্রযোজনার দায়িত্বে পাণ্ডে মোশন পিকচার্সের ব্যানারে মুকেশ পাণ্ডে। ছবির স্ক্রিনপ্লে লিখেছেন অনুভব ঘোষ।  আগামী ২৯ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: Katrina Kaif: ‘গোল্ডেন আওয়ারে’ ভিকির হাতে হাত ক্যাটের, মালদ্বীপে চাঁদের হাট

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest