এবার করোনা হানা অনুপম খেরের বাড়িতে, আক্রান্ত অভিনেতার মা,ভাইয়ের পরিবার

করোনায় আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের মা। রবিবার সকালে টুইট করে অভিনেতা জানিয়েছেন, তাঁর মা দুলারিদেবীর সোয়াব টেস্টের রিপোর্ট এসেছে পজিটিভ। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এ ছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন অনুপম খেরের ভাই, তাঁর স্ত্রী এবং ভাইঝিও। যথেষ্ট সতর্কতা অবলম্বনের পরেও তাঁদের করোনা হয়েছে বলে জানিয়েছেন অনুপম খের। তবে সকলেরই মৃদু উপসর্গ রয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।

পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় অনুপম নিজেরও কোভিড টেস্ট করিয়েছিলেন। তবে তাঁর রিপোর্ট এসেছে নেগেটিভ। রবিবার সকালে টুইটারে একটি ভিডিও শেয়ার করে অনুপম বলেন, “বেশ কয়েকদিন ধরে আমার মায়ের খিদে হচ্ছিল না। ডাক্তার দেখানো হয়। মায়ের রক্ত পরীক্ষা করে সব রিপোর্ট স্বাভাবিক ছিল। এরপর চিকিৎসকের পরামর্শে মায়ের সিটি স্ক্যান করানো হয়। এরপর মায়ের কোভিড পজিটিভ রিপোর্ট আসে। আমি আর আমার ভাই রাজুও টেস্ট করাই। রাজুর স্ত্রী এবং ছেলেমেয়েরও টেস্ট করানো হয়েছে। আমার এবং ভাইপোর রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে ভাই, তাঁর স্ত্রী এবং ভাইঝির পজিটিভ রিপোর্ট এসেছে।”

আরও পড়ুন: নিশ্বাস নিতে কষ্ট হচ্ছে বিগবি’র, করোনা পজিটিভ রিপোর্ট জুনিয়র বচ্চনেরও, জানাল হাসপাতাল

অনুপম জানিয়েছেন, তাঁর ভাই সপরিবার হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বিএমসি কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তাদের টিম ইতিমধ্যেই অনুপম খেরের ভাইয়ের বাড়ি স্যানিটাইজ করতে গিয়েছে। এর পাশাপাশি কোকিলাবেন হাসপাতালের ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মী ও বিএমসি কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেছেন অনুপম খের।
শনিবার রাতেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। একের পর এক করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে মুম্বই-সহ সারা দেশে। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা সংক্রমিত ২৮,৬৩৭ জন। যা এখনও পর্যন্ত সর্বাধিক। স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুসারে, এ দেশে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা প্রায় ৮ লক্ষ। বর্তমানে ভারতে করোনা পজিটিভ রয়েছেন ৮ লাখ ৪৯ হাজার ৫৫৩ জন। তবে এখনও পর্যন্ত করোনাকোভিড রোগীর চেয়ে সংক্রমণ থেকে সুস্থ হওয়ার হারই বেশি।