মান-অভিমান পেরিয়ে ভালোবাসা উদযাপন অর্জুন – মধুমিতার! সেই ‘চালাকি’র গল্প বুনলেন অনুপম

গানটি মুক্তি পাওয়ার কিছু ক্ষনের মধ্যেই ৩০ হাজারের উপর ভিউ এবং ৩ হাজারের উপর লাইক ছুঁয়ে ফেলেছে।

দীর্ঘদিন সঙ্গে থাকার পর ভালোবাসার স্বাদ ফিকে হয়ে আসে। কিন্তু তা শেষ হয় না। একে অপরের হাত ধরে কীভাবে দুষ্টু মিষ্টি প্রেমকে কীভাবে জীবন্ত করে তুলতে হয়, সেই গল্পই বললেন ‘লাভ আজ কাল পরশু’ খ্যাত জুটি মধুমিতা সরকার এবং অর্জুন চক্রবর্তী। শুক্রবার SVF মিউজিকের ব্যানারে মুক্তি পেল অনুপম রায়ের নতুন গান ‘আমার চালাকি’। ভিডিওটি পরিচালনা করেছেন ‘তাসের ঘর’ খ্যাত পরিচালক সুদীপ্ত রায়।

ভিডিয়োর শুরুতেই সাবধানবাণী, ‘ফরগেটিং অ্যানিভার্সারিস ক্যান বি ইঞ্জুরিওস টু দ্য হেলথ অব রোম্যান্স’। সম্পর্কের বিশেষ দিনগুলো ভুললে যে রোম্যান্সেও ঘাটতি পড়বে শুরুতেই জানিয়ে দেওয়া হল সে কথা। ঠিক যেমনটা হল অর্জুন-মধুমিতার সঙ্গে।বিশেষ দিনটা ভুলে যাওয়া থেকে নায়িকাকে মান ভাঙিয়ে তাকে কাছে টেনে নেওয়া, অনুপমের গানের সুরে পাখা মেলল টক-ঝাল-মিষ্টি প্রেমের গল্প।

এ প্রসঙ্গে অনুপম বলেন, ‘এই গান নতুন প্রেমের গল্প বলে না। বরং এই প্রেমের বয়স হয়েছে। আর সম্পর্কের বয়স হলে যেটা হয়, লোকজন টেকেন ফর গ্র্যান্টেড নেওয়া শুরু করে। তার থেকে ছোটখাটো মান অভিমান, ঝগড়া শুরু হচ্ছে। সেটা নিয়েই গান।’ গায়ক আরও বললেন, “গানে দেখাই যাচ্ছে নায়ক অ্যানিভার্সারি ভুলে গিয়েছে। নায়িকার রাগ ভাঙাতে নায়ক যা যা করছে, সেটাই তার চালাকি। আমার নিজের জীবনেও এমন অভিজ্ঞতা হয়েছে। সেখান থেকেই এই গান। আমি আগে সুরটা তৈরি করেছিলাম।”

আরও পড়ুন: সুখবর এল না, অস্কার দৌড় থেকে বাদ গেল ‘জাল্লিকাট্টু’

অন্যদিকে, অর্জুন বলেন, ‘গানের সুর, কথা, গায়কি সবদিক থেকেই অনুপম দা (রায়) জিনিয়াস। তাঁর গানের অংশ হতে পারাটা আমার সৌভাগ্য। মধুমিতার সঙ্গে আগেও ফিচার ফিল্মে কাজ করেছি। ফলে ওঁর সঙ্গে অভিনয় করার সময় কোনও জড়তা ছিল না। একদিনের শুটিং ছিল। তবে দুর্দান্ত অভিজ্ঞতা।’

‘লাভ আজ কাল পরশু’র পর ফের অর্জুন-মধুমিতাকে একসঙ্গে পেয়ে উচ্ছ্বসিত দর্শকরা। তার প্রতিফলন রয়েছে ইউটিউবের কমেন্ট বক্সেও মধুমিতা বললেন, “অর্জুনের সঙ্গে কাজ করতে পেরে খুব ভাল লাগল। আমাদের কেমিস্ট্রিটা মানুষের ভাল লাগে। আশা করি এই গানেও সেটাই হবে।”

গানটি মুক্তি পাওয়ার কিছু ক্ষনের মধ্যেই ৩০ হাজারের উপর ভিউ এবং ৩ হাজারের উপর লাইক ছুঁয়ে ফেলেছে। অর্থাৎ প্রেমের মাসে প্রেমের ‘চালাকি’ যে সকলের মন ছুঁয়েছে, তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: রুদ্রজিৎ-প্রমিতার বিয়েতে যেতে চান? তাহলে সেলফি তুলুন আর পাঠিয়ে দিন এই নম্বরে…