অনুরাগ কাশ্যপের বিপরীতে ঋতুপর্ণা, প্রকাশ্যে ‘বাঁশুরি’র পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনাভাইরাসের প্রকোপে সমস্ত কাজ বন্ধ, গৃহবন্দী মানুষ। সিনেমাহলেও ছবি মুক্তির কোনও সম্ভবনা নেই। তাই বসে ছবির কাজ আটকে থাকবে তা তো নয়। লকডাউনের মধ্যেই মুক্তি পেল ‘বাঁশুরি’ ছবির পোস্টার।

পরনে সাদা থান। জানলার পাশে উদাসভাবে বাইরের দিকে চেয়ে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আনমনা। যেন দীর্ঘকাল ধরে কোনও অতিথির অপেক্ষায় রয়েছেন। ‘বাঁশুরি’ ছবির পোস্টারে এমনভাবেই দেখা গেল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। যে ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। পোস্টারে অনুরাগের চরিত্রের লুকও প্রকাশ্যে এল। বেশ চমৎকার! একেবারে ছাপোষা সাধারণ এক বাঁশিবাদকের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

এক সিঙ্গল মাদারের জীবনের টানাপোড়েনের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘বাঁশুরি’ ছবিটি। গল্পের হিরোইন তিনিই। নানা বাধা বিপত্তির মধ্যেও ছেলেকে একাই বড় করে তুলছেন। স্বাভাবিক ছন্দেই চলছিল তাদের জীবন। কিন্তু হঠাৎই একটা ঘটনার জেরে তাদের জীবনের ছন্দপতন হয়। বাবার সঙ্গে দেখা হয় ছেলের। মায়ের জীবনে ঘনিয়ে আসে নতুন বিপর্যয়। তারপর? সেই গল্প নিয়েই তৈরি হবে ‘বাঁশুরি’।

আরও পড়ুন: ফের বিতর্কে নুসরত জাহান,এবার উঠল ‘ছবি চুরির’ অভিযোগ

https://www.instagram.com/p/B_7qz99n2bQ/

ছবিতে ঋতুপর্ণার স্বামীর ভূমিকায় রয়েছেন অনুরাগ কাশ্যপ। তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করবে শিশুশিল্পী অঙ্কন। তবে ঋতুপর্ণাই কিন্তু একমাত্র বাঙালি নন, যিনি এই ছবির সঙ্গে জড়িত। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে চিত্রাঙ্গদা চক্রবর্তীকে। এছাড়াও ক্রিয়েটিভ প্রোডিউসার শতরূপা সান্যাল। অন্যদিকে ছবির সংগীতের দায়িত্বে দেবজ্যোতি মিশ্র। মিউজিক এই ছবির ক্ষেত্রে ভীষণ গুরুত্বপূর্ণ একটা অংশ।

https://www.instagram.com/p/B_7q5yWHCat/

উল্লেখ্য, এর আগে ‘ম্যায়, মেরি পত্নী অওর ও’, ‘দিল তো বাচ্চা হ্যায় জি’, ‘মিত্তল ভার্সেস মিত্তল’, ‘ডু নট ডিসটার্ব’, ‘ম্যায় ওসামা’র মতো একাধিক ছবিতে ঋতুপর্ণা অভিনয় করলেও ‘বাঁশুরি’ ছবিতে প্রথম খানিক ভিন্ন অবতারে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: লকডাউনে বাগানবাড়িতে ‘তেরে বিনা’র গানের শ্যুটিং সলমন-জ্যাকলিনের! দেখুন ভিডিও

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest